আজ, শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:৩৯

ব্রেকিং নিউজ :

জাসদের উদ্যোগে রাঘবদাইড়ে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: মাগুরায় সদর উপজেলার বেরইল স্কুল এন্ড কলেজ মাঠে রাঘবদাইড় ইউনিয়ন জাসদের উদ্যোগে ‘করোনা পরিস্থতি এবং আগামী দিনের চ্যালেঞ্জ’ বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার বিকালে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম।

সভায় বক্তব্য রাখেন মাগুরা জেলা জাসদের সভাপতি অহিদুল আলম ফণি, সহসভাপতি কবি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম জাসদ রাঘবদাইড় ইউনিয়নের নেতা কর্মীদের ঈদের শুভেচ্ছা জানান।

তিনি বলেন, বর্তমান করোনা পরিস্থিতি কবে ঠিক হবে তা অনিশ্চিত। কিন্তু করোনার প্রাদূর্ভাবে জনজীবনে নতুন নতুন সংকট তৈরি হচ্ছে। বর্তমান সরকার অবশ্যই সংকট মোকাবিলায় কাজ করছে। কিন্তু সাধারণ জনগণের জীবন-জীবিকার নিশ্চয়তার প্রতিটি জাসদ কর্মীকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের অধিকারের কথা সর্বত্র বলতে হবে।

তিনি বলেন, স্বাস্থ্য সেবা, কৃষি সেবা, সামাজিক নিরাপত্তা সেবা যাতে প্রতিটি দরিদ্র মানুষ পায় সে বিষয়ে জনপ্রতিনিধিদের সাথে কথা বলতে হবে। কোথাও অনিয়ম দুর্ণীতি হলে অবশ্যই তার প্রতিবাদ করতে হবে।

সবশেষে তিনি বলেন, করোনার চেয়েও সামনে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াতে পারে মানুষের বেঁচে থাকাটাই । তাই মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার আমাদের সবার মাঝে থাকতে হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology