আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:৩৫

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় কলেজ থেকে স্ত্রীকে নিয়ে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় রোববার মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় অনিক শেখ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার শিবরামপুর গ্রামের জিবলুর রহমানের ছেলে। দূর্ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুর ১২ টার দিকে অনিক সদর উপজেলার শত্রুজিতপুর কলেজ থেকে স্ত্রী সুমাইয়াকে নিয়ে মটর সাইকেলে করে গ্রামের বাড়ি শিবরামপুরে ফিরছিলেন। পথে মাগুরা-নড়াইল সড়কের মালিকগ্রাম এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি তেলবাহি ট্রাকলরির সঙ্গে মটর সাইকেলের সংঘর্ষ হয়। একই সময়ে অপর একটি মটর সাইকেল এবং একটি পিকআপ গাড়ির সঙ্গেও লরিটির ধাক্কা লাগে। এতে অনিক শেখ , সুমাইয়া, স্বপন ও সুজন গুরুতর আহত হয়। ঘটনার পরই তাদের মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে অনিক শেখের মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, দূর্ঘটনা কবলিত ট্রাকলরি ও পিকআপ পুলিশ হেফাজতে রয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology