আজ, শুক্রবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | রাত ৯:৫০

ব্রেকিং নিউজ :
মাগুরার শতখালি মাইক্রোবাস-মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত শ্রীপুরে দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদানের নগদ অর্থ বিতরণ মাগুরা শহরের পারনান্দুয়ালী থেকে ইয়াবাসহ মাদক কারবারি আটক মাগুরায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের নানা কর্মসূচি সাবেক এসপি বাবুল আকতারের বাবা ও ছোট ভাইসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের মাগুরা জেলা পরিষদ নির্বাচনে ৭ সদস্য প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার মাগুরা গ্রুপের সকল পত্রিকা বন্ধে উদ্বেগ প্রকাশ মাগুরার মামলায় ৭ লণ্ডনপ্রবাসী গ্রেফতার বিশ্বব্যাপী বিজ্ঞানের আলো ছড়াচ্ছেন মাগুরার হুসাইন নারী খেলোয়াড়দের যোগ্য সম্মানী দেওয়া হোক

আবারো সিআইপি নির্বাচিত হলেন মাগুরার কৃতি সন্তান আব্দুল মুক্তাদির

নিজস্ব প্রতিবেদক: রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদান রাখায় আবারো বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি বা সিআইপি নির্বাচিত হলেন মাগুরার কৃতি সন্তান ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির।

সম্প্রতি এক গেজেটে বাণিজ্য মন্ত্রণালয় থেকে সিআইপিদের তালিকা প্রকাশ করা হয়েছে। ওষুধ শিল্পে বিশেষ অবদানের জন্যেই আব্দুল মুক্তাদিরকে সিআইপি নির্বাচিত করা হয়েছে।

১৯৯৯ সালে প্রতিষ্ঠিত ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড বাংলাদেশের ওষুধ শিল্পে উৎপাদন, বিক্রয় ও গবেষণা বিষয়ে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। সকলের জন্য সর্বোচ্চ মানসম্মত ওষুধপণ্য উৎপাদন এই প্রতিষ্ঠানটির লক্ষ্য। বর্তমানে প্রতিষ্ঠানটি চার শতাধিক ওষুধপণ্য বাংলাদেশে বাজারজাত করছে। এছাড়াও ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লি. ৬০টির অধিক দেশে ওষুধ রপ্তানি করে আসছে।

ওষুধ রপ্তানিতে বিশেষ অবদানের জন্য প্রতিষ্ঠানটি ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫ অর্থবছরের জন্য ‘জাতীয় রপ্তানি ট্রফি সনদ’ অর্জন করে।

 

 

 

 

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology