আজ, শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:৩১

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ

মাগুরা প্রতিদিন : ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে ১ম ধাপে মাগুরা সদর ও শ্রীপুর উপজেলায় প্রতিদ্বন্দ্বি ২৪ জন চুড়ান্ত প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় জেলা নির্বাচন অফিস মিলনায়তনে প্রার্থীদের মাঝে এ প্রতীক বিতরণ করেন জেলা নির্বাচন অফিসার ও রির্র্টানিং অফিসার মো: মাসুদুর রহমান। এ সময় উপজেলা সহকারি নির্বাচন অফিসার মো: শরিফুল ইসলাম এবং সদর ও শ্রীপুর উপজেলার প্রতিদ্বন্দ্বি প্রাথীরা উপস্থিত ছিলেন।

মাগুরা সদর উপজেলায় চেয়ারম্যান পদের প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রানা আমীর ওসমান মোটর সাইকেল, মীর আব্দুল কুদ্দুস ঘোড়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন আনারস, জেলা আওয়ামীলীগের প্রচার-প্রকাশনা সম্পাদক মো: রেজাউল ইসলাম হেলিকাপ্টার ও উত্তম কুমার বিশ্বাস দোয়াত-কলম প্রতীক পেয়েছেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা বাহারুল ইসলাম টিউবওয়েল, আপেল মাহমুদ মাইক এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক সমুন কুমার ঘোষ উড়োজাহাজ প্রতীক পেয়েছেন।

এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসা: সোনিয়া সুলতানা কলস, রুখসানা ইয়াসমিন নাজু ফুটবল, মিনতী রানী দত্ত পদ্মফুল ও শারমিন আক্তার রোজী হাঁস প্রতীক পেয়েছেন ।

অপরদিকে শ্রীপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী শরিয়াতউল্লাহ হোসেন মিয়া রাজন মোটর সাইকেল, এম এম মোতাসিম বিল্লাহ ঘোড়া, মিয়া মাহমুদুল গণি দোয়াত-কলম ও খোন্দকার আসরার এলাহী আনারস প্রতীক পেয়েছেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল রেজা টিউবওয়েল, প্রান্ত কুমার চাকী উড়োজাহাজ, কাজী জালাল উদ্দিন তালা, মো: আলীনুর রহমান টিয়াপাখি, খাইরুল আলম চশমা, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নারগিস সুলতানা ফুটবল, জোয়ারদার স্বর্ণালী কলস ও কৃষ্ণা রাণী দাস হাঁস প্রতীক পেয়েছেন ।

মাগুরা জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মাসুদুর রহমান বলেন, মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চুড়ান্ত ২৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ হলো। নির্বাচনের আচারণ বিধি সংক্রান্ত সকল বিষয় প্রার্থীদের অবহিত করা হয়েছে।

প্রার্থীরা মঙ্গলবার দুপুর ২ টার পর থেকে নিজ এলাকায় রাত ৮টা পর্যন্ত মাইকে প্রচার চালাতে পারবেন। এছাড়া প্রচার-প্রচারণায় জনসংযোগে ৫ জনের বেশি নেওয়া যাবে না বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology