আজ, বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৬:১১

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় পাওয়া গেলো যশোর থেকে চুরি হওয়া নবজাতক

মাগুরা প্রতিদিন ডটকম : যশোর শিশু হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতককে সোমবার দুপুরে মাগুরার শালিখা উপজেলার শতখালি গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। শিশুর মা আসমা খাতুন ও বাবা মেহেদি হাসান জনি ঝিনাইদহের কালিগঞ্জ পৌর এলাকার বাসিন্দা।

শিশুটির স্বজনরা জানায়, ২৭ ফেব্রæয়ারি কালিগঞ্জ কুইন্স হসপিটালে ওই দম্পতির প্রথম সন্তানের জন্ম হয়। কিন্তু ভূমিষ্ট হওয়ার পর আবদুর রহিম নামে শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্যে তাকে যশোর যশোর শিশু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে রবিবার দুপুর ১২ টার দিকে শিশুটির বাবা বাড়ি ফেরার জন্যে মাইক্রোবাস আনতে যায়। এই সুযোগে বোরকা পরিহিত একজন নারী শিশুটির মায়ের সঙ্গে ঘনিষ্টতা তৈরি করে। ওই নারী দেখাশোনার কথা বলে শিশুটিকে কোলে নিয়ে তার মাকে সবকিছু গুছিয়ে নেওয়ার কথা বলে। এ সময় আসমা টয়লেটে গেলে শিশুটিকে নিয়ে চম্পট দেয় ছদ্মবেশি ওই নারী। এ ঘটনার পর শিশুটির পরিবারের পক্ষ থেকে যশোর কতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। এ ঘটনার পর সোমবার মাগুরার শালিখা উপজেলার শতখালি গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে শালিখা থানা পুলিশ।

পুলিশ জানায়, সোমবার সকাল ১১ টার দিকে মাগুরার শতখালি গ্রামের কৃষক লিয়াকত হোসেনের মেয়ে আকলিমা যশোর যাওয়ার উদ্দেশ্যে একটি বাসে ওঠে। বাসটি মাগুরা-যশোর সড়কের সীমাখালি বাজারে পৌঁছলে অজ্ঞাত এক মহিলা আকলিমার কাছে শিশুটিকে রেখে গরম দুধ কেনার কথা বলে বাস থেকে নেমে যায়। কিন্তু বেশ সময় পেরিয়ে গেলেও ওই মহিলা ফিরে না আসায় আকলিমা ওই বাজারে নেমে স্থানীয় বাস কাউণ্টার এবং শালিখা থানা পুলিশকে খবর দেয়।

শালিখা থানার ইন্সপেক্টর (তদন্ত) বিশারুল ইসলাম জানান, খবর পেয়ে শতখালি গ্রামের লিয়াকতের মেয়ে আকলিমার কাছ থেকে শিশুটি উদ্ধারের পর দুপুরে যশোর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে শিশু অপহরণের সঙ্গে জড়িত কাউকে আটক করা যায় নি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology