আজ, বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:৪৮

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

দীপ্ত টিভি’র সাংবাদিক ও ক্যামেরা পারসনের উপর হামলার প্রতিবাদে মাগুরায় মানববন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : কুষ্টিয়ায় সংবাদ সংগ্রহকালে দীপ্ত টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার ও ক্যামেরা পারসন  হারুন-উর রশিদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মাগুরায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের সদর হাসপাতালের সামনে এ মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, যুগান্তর ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক আবু বাসার আখন্দ, এনটিভি’র শফিকুল ইসলাম শফিক ও দীপ্ত টেলিভিশনের মাগুরা প্রতিনিধি কাশেমুর রহমান শ্রাবণ প্রমুখ।

মানববন্ধনে দীপ্ত টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার ও ক্যামেরাম্যান হারুন উর রশিদের উপর হামলার তীব্র নিন্দা জানানো হয় এবং এ ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবী জানান বক্তারা।

৫ নভেম্বর রাত ৯ টার দিকে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ এর নেতৃত্বে তার অনুসারীরা এস বি ডিলাক্স এর গাড়ী ও কাউন্টার ভাংচুর করে। এ সময় সংবাদ সংগ্রহ করতে গেলে বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার ও ক্যামেরাপার্সন হারুনের উপর তারা হামলা চালায়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology