আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:৩২

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় হত দরিদ্রদের ৫৬ বস্তা সরকারি চালসহ তিন জন আটক

মাগুরা প্রতিদিন: মাগুরায় ঈদ উপলক্ষ্যে অতি দরিদ্রদের মধ্যে বিনামূল্যে বিতরণের জন্যে বরাদ্দকৃত প্রায় ৫৬ বস্তা চাউল সহ কালাম মল্লিক নামে এক চাউল ব্যবসায়ী এবং হাসান কাজী ও খয়ের আলি নামে দুই নছিমন চালককে আটক করেছে শালিখা থানা পুলিশ।

মাগুরার শালিখা উপজেলার দীঘলগ্রামের চাউল ব্যবসায়ী রাজু শিকদার সদর উপজেলার মঘি এবং শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়ন পরিষদ এলাকা থেকে ওইসব চাউল ক্রয় করে। পরে গোপনে বাজারে বিক্রির উদ্দেশ্যে সেসব চাউল টিওরখালি গ্রামের হাসান কাজীর বাড়িতে লুকিয়ে রাখা হয়। কিন্তু তার আগে গোপন সংবাদের প্রেক্ষিতে পুলিশ লুকিয়ে রাখা ওইসব চাউলসহ তিনজনকে আটক করে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার থেকে মাগুরার বিভিন্ন ইউনিয়নে হত দরিদ্রদের মধ্যে ১০ কেজি করে বিনামূল্যে চাল বিতরণ শুরু করা হয়। কিন্তু বিতরণ কার্যক্রম শেষ হওয়ার আগেই সরকারি চাউল গোপনে বিভিন্ন এলাকা থেকে এনে বাড়িতে লুকিয়ে রাখা হচ্ছে জানতে পেরে শনিবার দিবাগত রাত ১ টার দিকে টিওরখালি গ্রামে অভিযান চালানো হয়। এ সময় নছিমন চালক হাসান কাজী এবং খয়ের আলিকে সরকারি চাউলসহ আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী মঘি ইউনিয়ন পরিষদ এলাকা থেকে কালাম মল্লিক নামে এক চালকল মালিককেও আটক করা হয়েছে। চাউল ব্যবসায়ী রাজু শিকদার বিভিন্ন ইউনিয়ন পরিষদ থেকে চাল সংগ্রহ করার পর বাজারে বিক্রির উদ্দেশ্যে গোপনে টিউরখালি গ্রামের ওই বাড়িতে জমায়েত করছিলো বলে পুলিশের হাতে আটককৃতরা স্বীকার করেছে।

তবে হত দরিদ্রদের চাউল বিক্রির ঘটনায় ইউনিয়ন পরিষদের কারো কোনো সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন সংশ্লিষ্ট তালখড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুদ্দিন মণ্ডল এবং মঘি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাচনা হেনা।

এ বিষয়ে শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন বলেন, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যেই ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে। এছাড়া এ ঘটনায় অন্য কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনার প্রক্রিয়া অব্যাহত আছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology