আজ, মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:৫০

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

চলে গেলেন শ্রীপুর কলেজের বাংলা বিভাগের জনপ্রিয় শিক্ষক ইলিয়াস হোসেন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর ডিগ্রি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন শুক্রবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

পরিবারের সদস্যরা জানান, ইলিয়াস হোসেন বৃহস্পতিবার রাত থেকে অসুস্থ্যতা বোধ করছিলেন। শুক্রবার বেলা ১২টার দিকে অসুস্থ্যতা বৃদ্ধি পেলে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কিছুক্ষণ পর সেখানেই তার মৃত্যু হয়।

অত্যন্ত সজ্জ্বন ব্যক্তি হিসেবে পরিচিত ইলিয়াস হোসেন যশোরের অভয়নগর উপজেলার পাথালি গ্রামের মৃত রাশেদ মোল্যার ছেলে। মৃত্যুকালে তিনি এক কন্যা ও একটি পুত্র সন্তান এবং অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। তার স্ত্রী মাগুরা সরকারি মহিলা কলেজের ইসলামী ইতিহাস বিভাগের শিক্ষক খাইরুন নেছা পারুল দুই বছর আগে লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মারা যান।

শিক্ষার্থিদের কাছে খুবই জনপ্রিয় শিক্ষক ইলিয়াস হোসেনের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদ আলম, শ্রীপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার, সহকর্মী শিক্ষক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

বিকালে আছর নামাজ শেষে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণ এবং মাগরিব নামাজ শেষে নিজ কর্মক্ষেত্র শ্রীপুর ডিগ্রি কলেজ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে গ্রামের বাড়ি পাথালিতে মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন তার নিকটাত্মীয় শিক্ষক কবিরুল বাশার।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology