আজ, বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৪:৩১

ব্রেকিং নিউজ :
মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

মাগুরা কাউন্সিল পাড়ায় সম্প্রীতির মিলন মেলা অনুষ্ঠিত 

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা পৌর শহরের প্রাণকেন্দ্র কাউন্সিল পাড়ার বাসিন্দাদের বার্ষিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধায় কাউন্সিল পাড়া থানার সামনে স্থানীয় বাসিন্দারাদের এ মিলন মেলায় মাগুরা-১ আসনের  সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা পৌরমেয়র খুরশিদ হায়দার টুটুল, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদের ৩ প্রতিদ্বন্দ্বি প্রার্থীসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কাউন্সিল পাড়ার বাসিন্দাদের সম্প্রীতির এই মিলন মেলায় উপস্থিত সকলে তাদের এলাকায় কাঙ্খিত রাস্তাঘাটসহ উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য মেয়র প্রার্থী খুরশিদ হায়দার টুটুলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে এবারের নির্বাচনে সম্মিলিতভাবে তাকে সমর্থন জানান তারা।

মিলন মেলায় প্রফেসর কামরুজ্জামান চাঁদ, বিশিষ্ট সমাজ সেবক খান আবুল হোসেন, আশারাফুজ্জামান হিসামসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাগুরা পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বি ৩ কাউন্সিলর প্রার্থী আবুল আছাব, আবু রেজা নান্টু, উজ্জ্বল দত্ত এক আসনে পাশাপাশি বসে সম্প্রতির এই মিলন মেলায় অংশ নেন। কউন্সিল পাড়া বাসীর সম্প্রীতির এই মিলন মেলায় শামিল হয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা সুষ্ঠু সুন্দর নির্বাচনী পরিবেশ সৃষ্টির মাধ্যমে সম্প্রীতির বন্ধন বজায় থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

ব্যতিক্রম এই আয়োজনের উদ্যোক্তারা জানান, প্রতিবেশীদের মাঝে সুসম্পর্ক ও সম্প্রীতির বন্ধন অটুট রাখতে সকল ধর্ম-বর্ণ ও শ্রেণি – পেশার সকলকে নিয়ে বাৎসরিক মিলন মেলার আয়োজন করা হয়।

এ বছর পৌর নির্বাচনের সময় সকলকে উৎসাহিত করতে জাঁকজমকপূর্ণ আয়োজন কমিটির অন্যতম সমন্বয়ক খান আকরাম হোসেন নান্নু, সৈয়দ নিহারুল হক পপুল, সৈয়দ নুরুর হাফিজ রুবেল, মিনহাজ হোসেন, রবীন শরীফ, রবিউল ইসলাম, বাবুল হোসেন, লিটন সাহা, হিরা লাল, জয় সাহাসহ স্থানীয়দের অক্লান্ত প্রচেষ্টায় সফলভাবে সম্পন্ন হয়েছে।

সম্প্রীতির এই মিলন মেলায় স্থানীয় বাসিন্দাসহ সহস্রাধিক নারী পুরুষ অংশ নেয়।

এ উপলক্ষে গুণী শিল্পী শুকুর আল মামুন ও তার দলের পরিবেশনায় মাগুরার আঞ্চলিক গানের এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান বাজনা শেষে রাতের খাবার পরিবেশন করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology