আজ, মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৪:৫১

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

অবশেষে মাগুরায় অনুষ্ঠিত হচ্ছে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

মাগুরা প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর মাগুরায় প্রথমবারের মতো জাকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হতে ত্রিবার্ষিক সম্মেলন। মাগুরা প্রতিদিন ডটকম।

নেতৃত্বে দীর্ঘ বৈচিত্রহীনতার পর সরকারি দলের সহযোগী সংগঠনটির সম্মেলন নিয়ে তাই দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যেও ব্যাপক আগ্রহের জন্ম দিয়েছে।মাগুরা প্রতিদিন ডটকম।

১৪ জুলাই শুক্রবার মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে আয়োজিত এ সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক প্রধান অতিথি এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। মাগুরা প্রতিদিন ডটকম।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মাগুরা জেলা শাখার আহ্বায়ক রিয়াজুল হাসানের সভাপতিত্বে সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা পারভীন জামান কল্পনা, নির্মল কুমার চ্যাটার্জ্জী, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বীরেন শিকদার এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।মাগুরা প্রতিদিন ডটকম।

শুক্রবারের সম্মেলন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।মাগুরা প্রতিদিন ডটকম।

সংবাদ সম্মেলনে উপস্থিত জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক রিয়াজুল হাসান জানান, ২০০৩ সালে একটি আহবায়ক কমিটি গঠনের মাধ্যমে মাগুরায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পথচলা শুরু হয়। পরবর্তীতে অন্তত ৩বার আহবায়ক কমিটি গঠন করা হলেও পূর্ণাঙ্গ সম্মেলন করা হয়ে উঠেনি। এ বছর কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের ঐকান্তিক সহযোগিতা ও স্থানীয় নেতাকর্মীদের নিরলস প্রচেষ্টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এ সম্মেলন। সম্মেলন সফল করতে গঠিত ৬টি সাব কমিটি দিনরাত নিরলস কাজ করে যাচ্ছে। সম্মেলনের আগে কেন্দ্রীয় নির্দেশে তৃণমূল পর্যায়ে ১১হাজার কর্মী সংগ্রহ করা হয়েছে আর সম্মেলনে উপলক্ষে ২৮৭ জন কাউন্সিলর নির্ধারণ করা হয়েছে।মাগুরা প্রতিদিন ডটকম।

সহস্রাধিক ডেলিগেট ও অতিথিদের উপস্থিতিতে সম্মেলন অত্যন্ত প্রাণবন্ত হবে বলে আশা প্রকাশ করছেন জেলা নেতৃবৃন্দ। মাগুরা প্রতিদিন ডটকম।

মাগুরা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব জামির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।মাগুরা প্রতিদিন ডটকম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology