আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:৪২

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

অভাব আর দেনার টানাপোড়েনে মাগুরায় ফার্ণিচার ব্যবসায়ীর আত্মহত্যা

মাগুরা প্রতিদিন ডটকম : সকালে না খেয়েই কাজে গিয়েছেন। আবার দুপুরে বাড়িতে ফিরেও খাবার না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মাগুরার নিজনান্দুয়ালী গ্রামের ফার্নিচার ব্যবসায়ী সুমন মজুমদার।

মাগুরা শহরের নিজনান্দুয়ালী আশ্রম পাড়ার বাসিন্দা কানু মজুমদারের ছেলে সুমন মজুমদার (৩৫) বাড়িতে কাঠের টেবিল চেয়ার বানিয়ে হাটে বাজারে বিক্রি করতেন।

প্রতিবেশিরা জানায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সুমন মজুমদার বাইরে থেকে বাড়িতে ফিরে স্ত্রী অমিতাকে মোবাইল ফোন করে দুপুরের খাবারের কথা বলেন। কিন্তু সে সময় অমিতা বাড়ি থেকে দূরে অন্যের বাড়িতে রান্নার কাজে ব্যস্ত ছিলেন। তৎক্ষণাত সে ফিরতে পারবে না জানালে কষ্টে সে ঘরের মধ্যে স্ত্রীর ব্যবহৃত ওড়না দিয়ে গলায় ফাঁস নেন। দুপুর আড়াইটার দিকে অমিতা বাড়িতে ফিরে স্বামীকে ঘরে ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান। এ ঘটনার পর প্রতিবেশিদের সহযোগিতায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুমন মজুমদারের স্ত্রী অমিতা মজুমদার বলেন, গত দুই বছরে স্বামীর কাজ কমে এসেছে। এতে সংসারেও শুরু হয়েছে নানা অভাব। বিভিন্ন ব্যবসায়ীদের কাছে বেশকিছু দেনা হয়ে গেছে। যা নিয়ে অশান্তি চলছিলো। যে কারণে আমি নিজে বাড়িতে বাড়িতে কাজ করে সংসারে সহযোগিতা করছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আত্মহত্যা করবে এমনটি ভাবিনি কখনো।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পাশাপাশি পরিবারটির সার্বিক খোঁজ খবর নেয়া হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology