আজ, মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | বিকাল ৪:৫২


এলএফবি ইয়াং লিডার্স ডেভলপমেন্টের সনদ বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : এলএফবি ইয়াং লিডার্স ডেভলপমেন্ট এর উদ্যোগে ঢাকার চাডার্ড লাইফ ইন্সুইরেন্স লিমিটেডের হেড অফিসে সদ্য স্নাতক ডিগ্রিধারীদের নিয়ে অনুষ্ঠিত হলো ‘সনদপত্র বিতরণ এবং তাৎক্ষণিক ইন্টারভিউ’ অনুষ্ঠান।

দ্যা লিডার্স ফোরাম বাংলাদেশ (এলএফবি) এবং চাটার্ড লাইফ ইন্সুইরেন্সের পৃষ্ঠপোষকতায় ১৭ ডিসেম্বর ২০২২ দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেশের নানা প্রান্ত থেকে আসা বিভিন্ন প্রতিষ্ঠান এবং বিভিন্ন বিষয়ে পড়াশোনা করে সদ্য পাশ করা প্রায় ৪০ জন প্রার্থী উপস্থিত ছিল উক্ত অনুষ্ঠানে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান প্রশিক্ষক ডা. হালিদা হানুম আক্তার, এলএফবি সহ-সভাপতি। আরো উপস্থিত ছিলেন এ কে এম রোকনুজ্জামান খন্দকার, এলএফবি প্রতিষ্ঠাতা এবং সভাপতি, মি. জিয়াউল হক, এমডি এবং সিইও চাটার্ড লাইফ  ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড, মি. তওহিদুজ্জামান ফুয়াদ, হেড অপারেশন ব্যাংক আলফালাহ লিমিটেড,  মি. রাশেদ আলম, হেড অব এইচ আর মেঘনা ব্যাংক লিমিটেড, মি. মোঃ মঞ্জুরুল আলম মিজান, হেড অপারেশনস ইম্পেরিয়াল রিয়েল এস্টেট লি:, মো. মোস্তাফিজুর রহমান, ম্যানেজার কোয়ালিটি ডেভেলপার H&M।

এলএফবি, ঢাকা ভিত্তিক একটি আন্তর্জাতিক কর্পোরেট সংগঠন যা সরকারি নিবন্ধনকৃত এবং ট্রাস্টি বোর্ডের মাধ্যমে পরিচালিত হয়। এ সংগঠনটি বিভিন্ন ব্যবসায় এবং কর্পোরেট সেক্টরের সার্বিক উন্নয়নের জন্য  এবং ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করার জন্য কাজ করে। সেই উদ্দেশ্যই সংগঠনটি বিভিন্ন উদ্যোগ হাতে নেয় যার মধ্যে অন্যতম একটি হলো তরুণদেরকে  সঠিক নির্দেশনার মাধ্যমে যথাযথ দক্ষতা অর্জনে সহায়তা প্রকল্প,  ইয়াং লিডাস ডেপলাপমেন্ট প্রোগ্রাম। এর লক্ষ্য এবং উদ্দেশ্য হলো তরুণ প্রজন্মকে মানব সম্পদে পরিণত করা যা নিঃসন্দেহে দেশের অর্থনীতিতেও অবদান রাখবে। এই প্রশিক্ষণ প্রোগ্রামটির মাধ্যমে একজন শিক্ষার্থী শিখতে পারবে কিভাবে বর্তমান প্রতিযোগিতার চাকরির বাজারে তাল মিলিয়ে চলা যায়। সুতরাং, ইয়াং লিডার্স ডেভেলপমেন্ট প্রোগ্রাম বিশ্বাস করে চাকরি প্রার্থীদের জন্য বিশেষ করে সদ্য পাশকৃতদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology