আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৪:২৬

ব্রেকিং নিউজ :

চলে গেলেন মাগুরার জনপ্রিয় শিক্ষক মফুজার রহমান মফিজ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ইংরেজি বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক মফুজার রহমান মঙ্গলবার দিনগত রাতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৩ বছর।

মাগুরার জনপ্রিয় শিক্ষক মফুজার রহমান মফিজ বেশকিছুদিন ধরে লিভার ক্যান্সার আক্রান্ত হয়ে ঢাকার শ্যামলী বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। সেখানে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, একপুত্র, দুই কন্যা ও অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী মমতাজ বেগম মাগুরা জেলা মহিলা পরিষদের সভানেত্রি হিসেবে দায়িত্ব পালন করছেন।

তাদের একমাত্র পুত্র যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সন্তানের দেশে ফেরা সাপেক্ষে শুক্রবার মাগুরায় তার দাফন কার্য সম্পাদন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মাগুরার সকল শ্রেণির মানুষের কাছে সম্মানিত এই শিক্ষকের মৃত্যুতে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বিরেন শিকদার, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান আবদুল মুক্তাদির, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য জাহিদুল আলম, জেলা আওয়ামী লীগ, জাতীয়পার্টি, জাসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology