আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৮

ব্রেকিং নিউজ :

জনগণ নির্দলীয় সরকারের পক্ষে সমর্থন দিয়েছে-বিএনপি নেতা রুহুল কবির রিজভি

মাগুরা প্রতিদিন ডটকম : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি বলেছেন, খুলনা সহ দেশের বিভিন্ন বিভাগে বিএনপির সমাবেশ হয়েছে। শান্তিপূর্ণ এসব সমাবেশ করার অধিকার সংবিধান আমদের দিয়েছে। অথচ সরকার পুলিশ, আইন-শৃক্সখলা বাহিনী এবং তার দলীয় পেটুয়া বাহিনী দিয়ে আমাদের উপর হামলা চালিয়েছে। পথে পথে নানা বাধার সৃষ্টি করেছে। তারপরও মানুষ নানা উপায়ে স্বতস্ফুর্তভাবে সেসব সমাবেশে পৌঁছে সংহতি জানিয়েছে। এই সরকারের প্রতি জনগণের সমর্থন নেই। তারা আজ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই তারা জনগণের উপর হামলা চালাচ্ছে।

বুধবার সন্ধ্যায় তিনি মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধিন যুবদল কর্মী ইউনুস এবং রেজাউল সহ অন্যান্যদের দেখতে গিয়ে এসব কথা বলেন। ২২ অক্টোবর বিভাগীয় সমাবেশে মাগুরা থেকে খুলনা যাওয়ার সময় তারা হামলার শিকার হন। এই হামলার জন্যে তিনি সরকারি দলের কর্মীদের দায়ী করে বক্তব্য রাখেন।

বিএনপি নেতা রুহুল কবির রিজভি বলেন, জনগণ সরে গেছে শেখ হাসিনার কাছ থেকে। তাই তিনি সন্ত্রাসীদের উপর নির্ভর করে দেশ চালাতে চাচ্ছেন। বিভিন্ন জনসভায় জনগণ সমর্থন দিয়েছে নির্দলীয় সরকারের পক্ষে। আজকে যে অস্বাভাবিক মূল্যবৃদ্ধি প্রত্যেকটি ক্ষেত্রেই সরকারের ব্যর্থতা। এর প্রতিবাদে মানুষ সংহতি জানিয়েছে বিভাগীয় সমাবেশগুলোতে। তাই তারা ক্ষিপ্ত হয়ে বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা চালাচ্ছে।

বিএনপি নেতা রুহুল কবির রিজভি খুলনার বিভাগীয় জনসমাবেশে অংশ নিতে গিয়ে আহত পার্শ্ববর্তি বিভিন্ন জেলার দলীয় নেতা-কর্মীদের খোজখবর নিতে বিভিন্ন হাসপাতালে যান। তারই অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় মাগুরায় আগমণ।

মাগুরা হাসপাতালে এ সময় মাগুরা জেলা বিএনপি আহ্বায়ক আলি আহমেদ, সদস্য সচিব আকতার হোসেন সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology