আজ, মঙ্গলবার | ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৫৫


তীর্থ খুনের ঘটনায় জড়িত তারই বন্ধু আমানকে গ্রেফতার

মাগুরা প্রতিদিন : মাগুরা আদর্শ কলেজের এইচএসসি পরীক্ষার্থী তীর্থ রুদ্র হত্যাকাণ্ডের মূল আসামী তারই বন্ধু তায়হান ইসলাম আমানকে শুক্রবার গ্রেফতার করা হয়েছে।

সন্ধ্যায় তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডের পর লুকিয়ে রাখা তীর্থর মটর সাইকেলটি আমানের খালাবাড়ি মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশের হাতে গ্রেফতার তায়হান ইসলাম আমান মাগুরা শহরের ঋষিপাড়ার জিয়াউর রহমান জিবলুর ছেলে।

পুলিশ জানিয়েছে, মাগুরা আদর্শ কলেজের শিক্ষার্থী এবারের চলতি এইচএসসি পরীক্ষার্থী তীর্থ রুদ্র মাগুরা শহরের পুরাতন বাজারের ব্যবসায়ী নিমাই রুদ্রর ছেলে। তার সাথে আমানের পরিচয় হয় দিন পনের আগে। একই পাড়ার বাসিন্দা হওয়ার সুবাদে তাদের মধ্যে সখ্যতাও তৈরি হয়। সেই সূত্র ধরেই ১ জুলাই সোমবার রাত সাড়ে ৮টার দিকে আমান বাড়ি থেকে তীর্থ রুদ্রকে ডেকে নিয়ে যায়। তারপর শহরের দরিমাগুরা দোয়ারপাড় এলাকায় আল আমিন এতিমখানার পেছনে নিয়ে গিয়ে জবাই করে হত্যা করা হয় তীর্থকে। তবে এই হত্যাকাণ্ডের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা সেই বিষয়টি পুলিশ নিশ্চিত হতে পারেনি।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার এসএম মোবাশ্বের হোসাইন বলেন, আমানকে শুক্রবার গ্রেফতারের পর তার দেয়া তথ্য অনুযায়ী সন্ধ্যায় তীর্থ রুদ্রর মটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। সে পুলিশকে নানাভাবে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে। তবে ব্যপক জিজ্ঞাবাদ করা গেলে হত্যাকাণ্ডের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology