আজ, বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:১১

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

নির্বাচন ভালো না হলে পালানোর পথ পাবেন না-জাপা প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান

মাগুরা প্রতিদিন ডটকম : সময় আছে এখনও। দেশের মঙ্গলে কাজ করুন। আমরা স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন চাই। বুড়িগঙ্গা সেতু, যমুনা সেতু, পদ্মা সেতু যাই বলুন, আগামী নির্বাচন ভালো না হলে পালানোর পথও খুঁজে পাবেন না।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা সোমবার দুপুরে মাগুরায় জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের উপদেষ্টা প্রয়াত অ্যাডভোকেট হাসান সিরাজ সুজার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাগুরা সৈয়দ আতর আলী গণগ্রন্থাগার চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, জাতীয় পার্টি নির্বাচনমুখী রাজনৈতিক দল। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই আমরা ক্ষমতায় যেতে চাই। কিন্তু বর্তমান সরকার নির্বাচনী ফলাফল নিজেদের অনুকুলে রাখতে ইভিএম পদ্ধতির প্রতি জোর দিচ্ছে। কিন্তু আমরা নিজেদের বক্তব্য পরিস্কার জানিয়ে দিয়েছি।

তিনি বলেন, এদেশের মানুষ ইভিএম পছন্দ করে না। এ পদ্ধতির নির্বাচনে জনগণের প্রত্যাশিত ফলাফল উঠে আসে না। তাই তারা নির্বাচনে ইভিএমকে প্রত্যাখ্যান করেছেন। আমরা চাই একটি নিরপেক্ষ নির্বাচন। আর সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে জাতীয় পার্টিই সরকার গঠন করবে।

তিনি বর্তমান সরকার এবং বিএনপির সমালোচনা করে বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু আমাদেরকে একটি স্বাধীন ভূখণ্ড উপহার দিয়েছেন। আর দেশ গঠন করেছেন পল্লীবন্ধু এরশাদ। কিন্তু এরপর? আমরা এখনও গণতন্ত্র পাইনি, আসেনি অর্থনৈতিক মুক্তি। গণতন্ত্রকে হত্যার যে নীলনক্সা চলছে তার বিরুদ্ধে এদেশের জনগণ সোচ্ছার। তারা আওয়ামী লীগ আর বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না।

মাগুরা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সেলিনা হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি চেয়ারম্যান উপদেষ্টা অ্যাডভোকেট জহরুল হক জহির, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু, শেখ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, সুমন আশরাফ, ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আল জুবায়ের, চুয়াডাঙ্গা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব হোসেন, ঝিনাইদহ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক রাশেদ মজমাদার, যশোর জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি অ্যাডভোকেট মাহবুবুল আলম বাচ্চু, মাগুরা জেলা জাতীয় পার্টির সদস্য সচিব খান রবিউল হক মিঠুসহ খুলনা বিভাগের বিভিন্ন জেলার নেতৃবন্দ।

এর আগে প্রয়াত রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের উপদেষ্টা প্রয়াত অ্যাডভোকেট হাসান সিরাজ সুজার স্মরণ সভায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বিরেন শিকদার বক্তব্য রাখেন। তারা প্রয়াত জাতীয় পার্টি নেতা হাসান সিরাজ সিরাজ রাজনৈতিক জীবনের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology