আজ, মঙ্গলবার | ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৫৪


পানিঘাটার জোড়া খুনের ঘটনায় জড়িত ২ আসামীকে গ্রেফতার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার পানিঘাটা গ্রামের জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হচ্ছেন, পানিঘাটা গ্রামের মৃত জয়দার মোল্যার ছেলে আব্বাস মোল্যা এবং নুরুল হকের ছেলে রজব আলী।

২০২৩ সালের ৩০ ডিসেম্বর রাত ৯টার দিকে পানিঘাটা গ্রামের মধ্যপাড়ার কৃষক মনজু মোল্যার ছেলে সবুজ মোল্যা (৩০) ও হৃদয় হোসেন (১৭) কে ডাব খাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে গ্রামের মধ্যে ঢোকচান্দের মাঠে নিয়ে তারা জবাই করে হত্যা করে। পুরণো বিরোধের জেরে এই হত্যাকাণ্ড সংগঠিত হয় বলে জানা যায়।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের পরদিন সকালে এলাকাবাসী ঢোকচান্দের মাঠে লাশ দুটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধারের পাশাপাশি ওইদিনই মহম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। এই হত্যাকাণ্ডের ঘটনায় ইতোপূর্বে দায়েরকৃত মামলার এজাহার নামীয় চার আসামীকে পুলিশ গ্রেফতার করে। তদের মধ্যে আশিক নামে এক আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।মাগুরা জেলা গোয়েন্দা শাখা এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল অভিযান পরিচালনা করে মামলার অন্যতম পলাতক আসামী আব্বাস (৩৫) ও রজব আলী (৩০) ১৫ জুন মধ্যরাতে ফরিদপুর জেলার বোয়ালমারী থানা এলাকা হতে গ্রেপ্তার করে। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে পাঠানো হবে। হত্যাকাণ্ডের সহযোগী অপরাপর পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে মাগুরা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology