আজ, মঙ্গলবার | ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৫০


ভ্রান্ত মানুষেরা দেশে ধ্বংসাত্মক কার্যক্রম চালাচ্ছে-মাগুরায় খুলনা রেঞ্জের ডিআইজি

মাগুরা প্রতিদিন ডটকম : ইসলাম কাউকে হত্যা করতে বলেনি। বলেনি আঘাত করতে। অথচ ভ্রান্ত কিছু মানুষ দেশে ধ্বংসাত্মক কার্যক্রম চালাচ্ছে। পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ: মহিদ উদ্দিন বিপিএম বুধবার মাগুরায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মত বিনিময় সভায় বক্তব্য দিতে গিয়ে একথা বলেন।

মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা পুলিশ আয়োজিত এ মত বিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দিতে গিয়ে ডিআইজি মহিদ উদ্দিন বলেন, একটি আনসিভিলাইজড গোষ্ঠি দেশকে অস্থিতিশীল হিসেবে প্রমাণে দীর্ঘদিন ধরে সচেষ্ট রয়েছে। যাদের শিকার হচ্ছে খুবই সাধারণ মানুষ-শিশু, ভবঘুরে এবং নারীরা। উদ্দেশ্য সাধনে তারা সর্বশেষ বিভিন্ন গুজব ছড়িয়ে সামাজিক পরিবেশকে অশান্ত করে তুলছে। জান মালের নিরাপত্তায় ব্যাঘাত ঘটাচ্ছে।

ডিআইজি এই গোষ্ঠির তত্পরতার বিষয়ে সভায় উপস্থিত সকলকে সজাগ থাকার আহ্বান জানিয়ে প্রত্যেকটি মানুষকে অন্তত ১০ জন মানুষের কাছে ম্যাসেজ পৌছে সচেতন করার দাবি জানান।

মত বিনিময় সভায় উপস্থিত প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর বলেন, বাংলাদেশ যখন একটি সুন্দর সময়ের মধ্যে দিয়ে অতিবাহিত করছে ঠিক তখন একাত্তরের পরাজিত শক্তির সঙ্গে হাত মিলিয়ে একটি গোষ্ঠি দেশকে ব্যর্থ হিসেবে প্রমাণের চেষ্টা চালাচ্ছে। জননেত্রি শেখ হাসিনার নেতৃত্বকে মেনে নিতে পারেনা ওই গোষ্ঠি সারা দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে।

মাগুরা পুলিশ সুপার খান মহাম্মদ রেজোয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আলী আকবর, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজেল হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল আলম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলুসহ অন্যান্যরা।

মত বিনিময় সভায় জেলার সকল উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশিং এর সদস্য এবং বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিত্বকারীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology