আজ, রবিবার | ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৫৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বেঙ্গাবেরইলে জমিজমার বিরোধে যুবক খুন-বাড়িঘরে ভাংচুর লুটপাট মাগুরায় সুরসপ্তকের উদ্যোগে শুভেচ্ছা সভার আয়োজন দুই বাসের মাঝে পড়ে ইছাখাদার সেলিম নিহত পানিঘাটার জোড়া খুনের ঘটনায় জড়িত ২ আসামীকে গ্রেফতার রাজাপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগে বিক্ষোভ দায়িত্ব নিলেন শ্রীপুর উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান রাজন মাগুরায় কবি ফররুখ আহমেদের ১০৬ তম জন্মবার্ষিকী পালিত  মাগুরা জেলা পরিষদের ৭০ কোটি ৪৯ লাখ ৫০ হাজার ১০২ টাকার বাজেট ঘোষণা গুনী চিত্রশিল্পী শামসুজ্জামান পান্নার মৃত্যুতে সর্বমহলে শোক

মাগুরায় জেলা জাতীয় পার্টির সম্মেলনে নতুন কমিটি ঘোষণা

মাগুরা প্রতিদিন : মাগুরায় জেলা জাতীয় পার্টির সম্মেলনে মোছা: সেলিনা হাসানকে সভাপতি, খান রবিউল হক মিঠুকে সাধারণ সম্পাদক এবং সিরাজুস সায়েফিন সাইফকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক করে জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন শেষে এই কমিটি ঘোষণা করেন।

বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান অডিটোরিয়ামে মাগুরা জেলা জাতীয় পার্টির আহŸায়ক সেলিনা হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা বক্তব্য রাখেন।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট জহিরুল হক জহির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুমন আশরাফ, নড়াইল জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ, যশোর জাপা সদস্য সচিব মুফতি ফিরোজ শাহ, মাগুরা জেলা জাতীয় পার্টির যুগ্ম আহŸায়ক সিরাজুস সায়েফিন সাইফ, সদস্য সচিব খান রবিউল হক মিঠু প্রমুখ।

সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলীয় মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি আওয়ামী লীগ এবং বিএনপি’র রাজনীতির সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ-বিএনপি উভয় দলের রাজনৈতিক মেনুফেস্টে পার্থক্য রয়েছে। আদর্শে পার্থক্য রয়েছে। কিন্তু ক্ষমতায় যাবার পর আওয়ামী লীগ আর বিএনপির এক চরিত্র। সকল কিছুতে দলীয়করণ, দূর্ণীতি আর লুটপাট।

তাদের দু:শাসন, নির্যাতন, ব্যাংক লুটপাট আর টাকা পাচারের কারণে মানুষ এখন তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এখন এই দুই দলের বাইরে অন্য কোনো দলকে ক্ষমতায় দেখতে চায় তারা। ওই দুই দলের বাইরে সারাদেশে সাংগঠনিকভাবে সুসংগঠিত একমাত্র দল জাতীয় পার্টি। স্বাধীনতার পর দীর্ঘ সময় ধরে দলটি ক্ষমতার বাইরে থেকে রাজনীতি করে যাচ্ছে। এই দলের প্রতি সাধারণ মানুষের সহানভূতি ও ভালোবাসা রয়েছে। এই দলটির ইতিহাস ঐতিহ্য রয়েছে। জাতীয় পার্টি ক্ষমতায় থাকতে তাদের সুশাসন দেখেছে মানুষ। তাই নির্বাচন সুষ্ঠু ও অবাধ হলে অতিতের সুশাসনের জন্যে আগামীতে দেশের মানুষ সারাদেশে জাতীয় পার্টিকে নির্বাচন করবে। আওয়ামী লীগ কিংবা বিএনপির সহযোগিতা ছাড়াই জাতীয় পার্টি সরকার গঠন করবে বলে মহাসচিব বক্তব্যে উল্লেখ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology