আজ, শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৫০

ব্রেকিং নিউজ :

মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর

মাগুরা প্রতিদিন : মাগুরায় শেষ মুহূর্তে প্রথম ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্ব›িদ্বতা থেকে সরে দাঁড়ালেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ভিপি জাহাঙ্গীর।

শনিবার তিনি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রানা আমির ওসমানকে সমর্থন জানিয়ে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

প্রথম দফায় ৮ মে অনুষ্ঠেয় মাগুরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের বৈধ প্রতিদ্বন্দ্বি হিসেবে টিকে ছিলেন মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, কছুন্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মীর আবদুল কুদ্দুস এবং মিনিয়েচার আর্টিস্ট উত্তম কুমার বিশ্বাস।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের পর থেকেই রানা আমির ওসমান, জাহাঙ্গীর হোসেন এবং রেজাউল ইসলাম উপজেলার প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত নিয়মিত প্রচার প্রচারণার মধ্য দিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষন এবং মন জয়ের চেষ্টা করে আসছিলেন। এরই মধ্যে শনিবার সকালে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মটরসাইকেল প্রতীকের প্রার্থী রানা আমির ওসমানের প্রতি সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। একই সাথে তিনি রানা আমির ওসমানকে চেয়ারম্যান পদের যোগ্য প্রার্থী হিসেবে আখ্যা দিয়ে রানা আমির ওসমানের মটরসাইকেল প্রতীকে ভোট দিতে সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানান।

বেলা ১১ টার দিকে মাগুরা শহরের ভায়না গ্রামে জাহাঙ্গীর হোসেনের বাড়িতে এ সময় মাগুরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল, শালিখা উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ধনেশ্বরগাতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিমল শিকদার, নির্বাচনের প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী মাগুরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান, জাহাঙ্গীর হোসেনের মা জাহানারা বেগম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান পদে আলোচিত প্রার্থী জাহাঙ্গীর হোসেন একই পদের প্রার্থী রানা আমির ওসমানকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘটনায় এ পদের মূল প্রতিদ্বন্দ্বিতা রানা আমির ওসমান এবং রেজাউল ইসলামকে ঘিরে আবর্তিত হবে বলে সাধারণ ভোটার ও পর্যবেক্ষক মহল মনে করছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology