আজ, সোমবার | ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:১০

ব্রেকিং নিউজ :
মাগুরায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বেঙ্গাবেরইলে জমিজমার বিরোধে যুবক খুন-বাড়িঘরে ভাংচুর লুটপাট মাগুরায় সুরসপ্তকের উদ্যোগে শুভেচ্ছা সভার আয়োজন দুই বাসের মাঝে পড়ে ইছাখাদার সেলিম নিহত পানিঘাটার জোড়া খুনের ঘটনায় জড়িত ২ আসামীকে গ্রেফতার রাজাপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগে বিক্ষোভ দায়িত্ব নিলেন শ্রীপুর উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান রাজন মাগুরায় কবি ফররুখ আহমেদের ১০৬ তম জন্মবার্ষিকী পালিত  মাগুরা জেলা পরিষদের ৭০ কোটি ৪৯ লাখ ৫০ হাজার ১০২ টাকার বাজেট ঘোষণা গুনী চিত্রশিল্পী শামসুজ্জামান পান্নার মৃত্যুতে সর্বমহলে শোক

মাগুরার দোড়া মতনায় পাওনা টাকার বিরোধে হামলায় ১৫ বাড়িঘর ভাংচুর আহত ২০

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার দোড়া মতনা গ্রামে প্রতিবেশির কাছে পাওনা টাকা চাওয়ার ঘটনা নিয়ে বিরোধের জের ধরে রবিবার ১৫ টি বাড়িতে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় অন্তত পক্ষে ২০ জন আহত হয়েছে।

এলাকাবাসি জানান, এক বছর আগে ওই গ্রামের জুড়োন মোল্যার কাছ থেকে তারই প্রতিবেশি রাজ আলি বাড়ির নির্মাণ কাজের জন্যে ১ হাজার ইট ধার করে। কিন্তু বছর পেরিয়ে গেলেও রাজ আলি ধারকৃত ইট ফেরত না দিয়ে টাল বাহনা করছিল। এ অবস্থায় জুড়োন মোল্যা ইটের বিপরীতে ৭ হাজার ২শত টাকা দাবি করলে রাজ আলি গত সপ্তাহে জুড়োন মোল্যা ও তার আত্মীয় স্বজনের নামে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। এ ঘটনার পর জুড়োন মোল্যার ভাই ইটের বিপরীতে সমপরিমান টাকা আদায়ের জন্যে গত ২৭ সেপ্টেম্বর তারিখে রাজ আলি ও তার গোত্রিয় ৬ জনকে আসামি করে মামলা করেন।

এ অবস্থায় পালটা পালটি মামলার ঘটনা নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। তারই ধারাবাহিকতায় রবিবার দুপুরে রাজ আলির সমর্থিতরা জুড়োন মোল্যা সহ তার স্বগোত্রিয়দের বাড়িঘরে হামলা ও ভাংচুর করে। এ সময় হামলায় অন্তত ২০ জন আহত হয়। এদের মধ্যে সাজু বিবি, ইসলাম, আসাদ, সালাম, রাশেদ, মানিক, শাহিনুর, গোলাম সরোয়ার, সবদাল মোল্যা, লুত্ফর মোল্যাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনার পরই পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত মোতায়েন করা হয়েছে। তবে এ বিষয়ে থানায় কোন মামলা দায়ের হয়নি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology