আজ, শনিবার | ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:১২

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

মাগুরার বেঙ্গাবেরইল গ্রাম থেকে ভূয়া এসআই আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার বেঙ্গা বেরইল গ্রাম থেকে দেলোয়ার হোসেন নামে এক ভুয়া এসআইকে গ্রেফতার করেছে পুলিশ। সে জয়পুরহাটের দোগাছি গ্রামের রেজাউল করিমের ছেলে।

পুলিশ জানায়, মাগুরার বেঙ্গাবেরইল গ্রামের ইউসুফ মোল্যার নাতি ছেলে ফরিদ হোসেন পুলিশের কনস্টেবল হিসেবে চুয়াডাঙ্গা জেলায় কর্মরত আছেন। তার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় জয়পুর হাটের দেলোয়ার হোসেনের। সেখানে দেলোয়ার নিজেকে পুলিশের এসআই বলে পরিচয় দেয়। সেই সূত্র ধরে উভয়ের মধ্যে ঘনিষ্টতা। এর এক পর্যায়ে চারদিন আগে দেলোয়ার কনস্টেবল ফরিদের নানা বাড়িতে বেড়ানোর জন্যে মাগুরার বেঙ্গা বেরইল গ্রামে চলে আসে। এখানে আসার পর একটি ভুয়া আইজিপি কার্ড পরিদর্শন করে গ্রামের সাধারণ মানুষের মাঝে নিজেকে পুলিশের প্রভাবশালি পুলিশ অফিসার হিসেবে প্রচার করে। একই সাথে স্থানীয় বেকার যুবকদের পুলিশে চাকরি দেয়ার কথা বলে প্রলুব্ধ করছিল। বিষয়টি নিয়ে এলাকার অন্যান্যদের মধ্যে সন্দেহ দেখা দিলে তারা পুলিশকে খবর দেয়। পরে বুধবার মাগুরার রাঘবদাইড় ফাঁড়ি পুলিশ ওই গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে অন্যান্য থানায় প্রতারণা কিংবা অন্য কোন বিষয়ে মামলা আছে কিনা সেসব বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology