আজ, রবিবার | ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | দুপুর ২:৫৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় শালিখা উপজেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হত্যা-নির্যাতনের প্রতিবাদে মাগুরায় শিক্ষকদের মানববন্ধন সমাবেশ মাগুরায় মনোয়ারা জামানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল মাগুরা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সেলিম রেজার ইন্তেকাল মাগুরা পৌরসভার ৮৩ কোটি ৯৩ লক্ষ ৮৮ হাজার ৬৫৫ টাকার বাজেট ঘোষণা মাগুরায় পরিবহনে মাদক খুঁজতে গিয়ে ১ কেজি সোনাসহ যুবক আটক মহম্মদপুরে শেয়াল আতঙ্কে গ্রামবাসী বিয়ের দাবিতে রাজকুমারের বাড়িতে মাগুরা সরকারি কলেজের শিক্ষার্থী পদ্মাসেতুর আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে মাগুরায় আনন্দ র‌্যালি চক্রান্ত শুরু করেছে মৌলবাদী গোষ্ঠী- জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম

মাগুরার শ্রীপুরে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুরে বৃহস্পতিবার পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শ্রীপুর থানা চত্ত্বরে আয়োজিত ওপেন হাউজ ডে মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এবং অবস) মো: কলিমুল্লাহ।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন আল আজাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডের সাবেক কমাণ্ডার ইকরাম আলি বিশ্বাস।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোশাররফ হোসেনের সঞ্চালনায় ওপেন হাউজডে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব আবদুল হালিম মোল্যা,  আমলসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস,  শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি,   শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিয়ার রহমান, দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সবুর, কাদিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন খান, সব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্না খাতুন, দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মাজেদুল ইসলাম শিমুল, ইউপি সদস্য সিরাজুল ইসলাম টোকনসহ আরো অনেকে।

আলোচনা সভায় বক্তারা উপজেলার আইন-শৃঙ্খলা, বিকাশ প্রতারণা, ইভটিজিং, সামাজিক কাইজে, দাঙ্গা, বাল্যবিবাহ প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানিয়েছেন, শ্রীপুরে আসার পর এটিই তাঁর প্রথম ওপেন হাউস ডে। সবার অংশগ্রহণে এটি তিনি নিয়মিত করবেন।

মাগুরা প্রতিদিন ডটকমের কাছে তিনি বলেন, শ্রীপুরে অপরাধের ধরণ বেশ কম। কিছু জায়গায় সামাজিক দলাদলি রয়েছে। এই দলাদলি মিটিয়ে ফেলতে তিনি রাজনৈতিক-রাজনৈতিক সবাইকেই পরামর্শ দিয়েছেন। আলোচিত ‘টোপ পার্টি’ দমন প্রসঙ্গে তিনি বলেন, এই প্রতারকদের দমনে তিনি সর্বাত্বক চেষ্টা করছেন। প্রতিদিন সিভিল ড্রেসে বিভিন্ন পয়েন্টে তিনি ফোর্স পাঠাচ্ছেন। এ বিষয়ে তিনি আরও বলেন, ‘টোপ পার্টি’ শ্রীপুরবাসীর সার্বিক মান ও মর্যাদা ক্ষুন্ন কওে চলেছে। এই ‘টোপ পার্টি’ দমনে সবাইকে এগিয়ে আসতে হবে। টোপ পার্টির বিরুদ্ধে আইন প্রয়োগের পাশাপাশি ঘরেবাইরে ধৃঢ় সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে বলে তিনি মন্তব্য করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology