আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:০৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা শহরের কলেজপাড়া এলাকায় রবিবার দেয়াল চাপায় নিহত দুই নির্মাণ শ্রমিক রোমান ও রাসেলের পরিবারকে ১০ লাখ টাকা আর্থিক সহায়তা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এই টাকার ৬ লাখ পৌরসভার পক্ষ থেকে এবং বাকি ৪ লক্ষ টাকা মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড সাইফুজ্জামান শিখরের পক্ষ থেকে দেয়া হবে। এ দূর্ঘটনার পর মাগুরা পৌরমেয়র খুরশিদ হায়দার টুটুল এবং সোমবার মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে দেখা করে তাদের খোঁজখবর নিয়েছেন।

মাগুরা পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল বলেন, দূর্ঘটনার শিকার প্রত্যেকে হতদরিদ্র পরিবারের সন্তান। নিহতদের আর্থিক সহায়তা দেয়ার পাশাপাশি আহত অন্য দুই শ্রমিককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের চিকিত্সার ব্যয়ভারও বহন করছে পৌরসভা।

তিনি বলেন, পৌর নাগরিকদের অনেকেই বাড়ি নির্মাণ করার সময় সরকারি নিয়ম অনুযায়ী রাস্তা ও পৌর পয়নিস্কাশনের জন্য প্রয়োজনীয় ড্রেনের জায়গা রাখেনি। আমরা এ বিষয়টি বারবার নাগরিকদের অবহিত করেছি। কিন্তু তারা সেই বিষয়ে গুরুত্ব না দেয়ায় ড্রেন নির্মাণের সময় রবিবার কলেজপাড়া এলাকায় এ ধরণের দুঘটনা ঘটে।

প্রসঙ্গত, রবিবার শহরের কলেজ পাড়ায় এলাকার পৌরসভার ড্রেন নির্মাণ কাজ চলাকালে রোকেয়া বেগম নামে স্থানীয় এক বাসিন্দার বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে কর্মরত নির্মাণ শ্রমিকদের শরীরের উপর পড়ে। এ ঘটনায় রোমান (৩০) ও রাসেল (২২) নামে দুই নির্মাণ শ্রমিক মারা যায়। এছাড়া রমজান (২২), শাকিলকে (২৩) নামে আরো দুই শ্রমিক গুরুতর আহত হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology