আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৪১

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় নির্যাতনে পরিবহন শ্রমিক মৃত্যুর অভিযোগে পুলিশসহ ৫ জনের নামে মামলা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পুলিশী নির্যাতনে আবদুস সালাম নামে একজন পরিবহন কাউন্টার শ্রমিক নিহতের অভিযোগে জেলার শ্রীপুর উপজেলার নাকোল ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল সহ ৫ জনের নামে আদালতে মামলা দায়ের হয়েছে।

সোমবার দুপুরে নিহত আবদুস সালামের স্ত্রী যমুনা বেগম মাগুরার শ্রীপুর আমলি আদালতে মামলাটি দায়ের করেছেন।

মামলার অন্যান্য আসামীরা হচ্ছেন, ওই পুলিশ ফাঁড়ির এএসআই জসিম, এএসআই ভবেন, পুলিশ ভ্যান চালক নাজমুল এবং শ্রীপুর উপজেলার চৌগাছি গ্রামের বাসিন্দা বাসযাত্রী রাশেদুল ইসলাম।

শনিবার বিকালে মাগুরা-ঢাকা মহাসড়কের ওয়াপদা বাসস্ট্যান্ড টিকেট কাউন্টারে পরিবহন শ্রমিকদের দ্বারা হয়রানি ও লাঞ্ছিত হয়ে পুলিশের ৯৯৯ নম্বরে ফোন করে সহায়তা চান মাগুরার শ্রীপুর উপজেলার চৌগাছি গ্রামের রাশেদুল নামে এক যাত্রী। এ ঘটনার পর স্থানীয় নাকোল ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিকেট কাউন্টারের শ্রমিক আবদুস সালামকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। সেখানে সে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তার মৃত্যু হয়।

মামলার সংশ্লিষ্ট আইনজীবী বাণীব্রত কুন্ডু বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সব্যসাচি রায় উভয়পক্ষের যুক্তিতর্ক শুনে বাদির অভিযোগ এফআইআর হিসেবে গণ্য করার পাশাপাশ পিবিআইকে ঘটনা তদন্তের আদেশ দিয়েছেন।

উল্লেখ্য, ঘটনার রাতে নিহতের পরিবার এলাকাবাসির বিক্ষোভের মুখে তাৎক্ষণিকভাবে নাকোল ফাঁড়ির ইনচার্জ এসআই জামালকে ক্লোজড করা হয়। তিনি নিহতের স্ত্রী যমুনা খাতুনের দায়েরকৃত মামলায় এজাহারভূক্ত আসামী।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology