আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:১৭

ব্রেকিং নিউজ :

রাঘবদাইড় ইউনিয়নে বাবুল ফকির-নান্টু মোল্যার হাড্ডা-হাড্ডি লড়াই

মাগুরা প্রতিদিন ডটকম : ১১ নভেম্বর অনুষ্ঠেয় মাগুরার সদর উপজেলার রাঘবদাইড় ইউনিয়নে চেয়ারম্যান পদে বেশ হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা দেখা দিয়েছে।

২০ হাজার ৬৬২ জন ভোটার অধ্যূসিত রাঘবদাইড় ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নৌকা মার্কা নিয়ে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির। অন্যদিকে এ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তালেব নান্টু মোল্যা প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে। তিনি পেয়েছন আনারস মার্কা।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা দলীয় প্রার্থীকে বিজয়ী করতে নানা সভা সমাবেশের আয়োজন করছেন। পাশাপাশি প্রার্থী হিসেবে নিজেও ভোটারদের মন জয় করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বাবুল ফকির। অন্যদিকে জোর কদমে নির্বাচনী মাঠ চয়ে বেড়াচ্ছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু তালেব নান্টু। ইউনিয়নের সবচেয়ে বড় গ্রামের সন্তান হিসেবে বেরইল গ্রামের সাধারণ মানুষের সহযোগিতাও পাচ্ছেন তিনি।

স্থানীয় ভোটাররা জানিয়েছেন, রাঘবদাইড় ইউনিয়নের বিগত সময়ের দুই চেয়ারম্যান প্রার্থী এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিধায় তাদের সম্পর্কে স্থানীয় ভোটারদের পরিস্কার ধারণা থাকায় যোগ্য ব্যক্তিকে নির্বাচন করতে তাদের সহজ হবে। যে কারণে পুরো ইউনিয়নের সবখানেই চলছে নির্বাচনী আমেজ। তবে প্রত্যেকেই ভোটের দিনে সুন্দর ও শান্তিপূর্ণ একটি পরিবেশের জন্যে অপেক্ষা করছেন।

নির্বাচনে বিজয়ের বিষয়ে উভয় প্রার্থীই নিজেদের স্বপক্ষে বক্তব্য দিয়েছেন। তবে স্বতন্ত্র প্রার্থী আবু তালেব নান্টু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্যে প্রশাসনের সহযোগিতা দাবি করেছেন।

নির্বাচনে কোনো প্রকার বিশৃঙ্খলাকে প্রশ্রয় দেয়া হবে না। বরং  শান্তিপূর্ণ পরিবেশে একটি সুন্দর নির্বাচন উপহার দেয়ার লক্ষ্য নিয়ে স্থানীয় প্রশাসন কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন মাগুরা সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসিন কবির।

তিনি বলেন, ১১ নভেম্বরের ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও অর্থবহ করে তুলতে প্রশাসন নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। লক্ষ্যপূরণে স্থানীয় ভোটারদের সহযোগিতাও প্রয়োজন বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology