আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:০৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির পায়তারার প্রতিবাদে মাগুরায় জাসদের প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: গুজব রটিয়ে বিভিন্ন স্থানে হিন্দুদের পূজামন্ডপ, মন্দির, ঘরবাড়িতে হামলা ও হত্যা এবং রাজনৈতিক অশান্তি-অস্থিতিশীলতা-সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির পায়তারার প্রতিবাদে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ, মাগুরা জেলা শাখা সোমবার মাগুরা প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।

বিক্ষোভ মিছিলে জেলা জাসদের নেতৃবৃন্দ ও কর্মীরা ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

সমাবেশে জাসদ নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধের বাংলাদেশে সংখ্যালঘুদের উপর সুপরিকল্পিতভাবে নির্দয় হামলা চালানো হচ্ছে। প্রশাসন কোনোভাবেই এই দায় এড়াতে পারে না। সারাদেশকে অস্থিতিশীল করতে যে গোষ্ঠী বা চক্র এই হামলার সাথে জড়িত তাদেরকে দ্রুত খুঁজে বের করে দৃষ্ঠান্ত মূলক শাস্তি প্রদান করতে হবে।

নেতৃবৃন্দ আরও বলেন, একটি স্বাধীন দেশে শান্তি-সম্প্রীতি যেভাবে কলঙ্কিত করা হচ্ছে তা কোনোভাবেই কাম্য নয়। সবাইকে সম্মিলিতভাবে একাত্তরের মতো এই দুঃসময় প্রতিরোধে এগিয়ে আসতে হবে। মুক্তিযুদ্ধের বাংলাদেশে আড়ালে আবডালে লুকিয়ে থাকা সাম্প্রদায়িক শক্তিকে নির্মূল করতে হবে।

মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তীর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য প্রদান করেন মাগুরা জেলা জাসদের সহসভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, সহসভাপতি দেলোয়ার হোসেন দিলু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান ফিরোজসহ অন্যান্য নেতৃবৃন্দ। এ ছাড়াও সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান।

সমাবেশে উল্লেখযোগ্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মাগুরা জেলা জাসদের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা বিমল কুমার বিশ্বাস, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু হানিফ মোল্লা, সাংগঠনিক সম্পাদক মীর আব্দুর রাজ্জাক রাজা, সদস্য হাসেম মোল্লা, জাতীয় নারী জোটের আহবায়িকা এডভোকেট আমেনা খাতুন লাবণী, হালিমা খাতুন, সমাপ্তি বিশ্বাস, আলপনা খাতুন, সুমাইয়া আফিয়া মণিকা, তৌলিকা ইসলাম তৈয়বা, জাসদ সমর্থিত মাগুরা জেলা ছাত্র লীগের সভাপতি আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মেরাজ হোসেনসহ ছাত্রলীগের অন্যান্য কর্মীবৃন্দ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology