আজ, রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:১৭

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় ৩ দিনব্যাপী বইমেলার উদ্বোধন করলেন সাকিব আল হাসান

মাগুরা প্রতিদিন : একুশের রক্তরাঙা পথ বেয়ে স্বাধীনতা-এই স্লোগানকে সামনে রেখে মাগুরায় সাকিব আল হাসান ফাউণ্ডেশনের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে তিনদিন ব্যাপী “মাগুরা বইমেলা”।

মাগুরা জেলা পরিষদ ও মাগুরা পৌরসভার সহযোগিতায় স্বাধীনতা বইমেলা বাস্তবায়ন কমিটি এবং মাগুরা জার্নাালিস্ট নেটওয়ার্ক আয়োজিত বইমেলার উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।

দুপুরে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শহীদ মিনার চত্ত্বরে কলেজ অধ্যক্ষ প্রফেসর রেজভী জামানের সভাপতিত্বে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, পৌরমেয়র মাগুরা জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক খুরশীদ হায়দার টুটুল, সাকিব আল ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার মাশরুর রেজা, অধ্যাপক মোল্যা আবু সাইদ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান, সাংবাদিক রূপক আইচ সহ আরো অনেকে।

বইমেলায় মাগুরার সাংস্কৃতিক সংগঠন সুরসপ্তকসহ ১৫টি স্টলে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে বই বিক্রয় ও প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। পাশাপাশি প্রতিদিন রয়েছে নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

বইমেলার উদ্বোধন শেষে প্রধান অতিথি কবি রহমান তৈয়বের একটি বইয়ের মোড়ক উন্মোচন করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology