আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:৫২

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র মানুষের পুষ্টি পূরণে মাছ ও সবজি বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শহরতলীর মোল্লাপাড়ায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে বিনামূল্যে সবজি ও মাছ বিতরণ করা হয়েছে।

মাগুরা জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শরিফুল মোল্লা এবং সাবেক ছাত্রলীগ নেতা রাসেল রিমন নিজেদের আবাদকৃত এসব সবজি ও মাছ বিতরণ করেন।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত মোল্লাপাড়া এলাকায় শতাধিক পরিবারের মাঝে তারা এসব সবজি ও মাছ বিতরণ করেন।

মাগুরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মওলার কনিষ্টি পুত্র সাবেক ছাত্রলীগ নেতা রাসেল রিমন ও জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শরিফুল মোল্লা জানান, করোনায় ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের  পরিবারগুলোর খাদ্য ও পুষ্টি চাহিদা পূরণের জন্যে এ উদ্যোগ নেয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সাইমুন হাসান রনি, দপ্তর সম্পাদক আবির আহম্মেদ ইভান, ছাত্রলীগ নেতা তানজিদ রায়হান আপু, ইলিয়াস মোল্লা, রবিন, তামিমসহ আরো অনেকেই অংশ নেন।

দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে সহানুভূতির হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান তারা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology