আজ, বুধবার | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৪:৩৪

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

করোনাকালিন সফল যোদ্ধা হিসেবে শ্রীপুর থানার ওসিকে শুভেচ্ছা উপহার

মাগুরা প্রতিদিন ডটকম : করোনাকালীন মাগুরার শ্রীপুর উপজেলায় জনতার চোখে মানবিক পুলিশিং ও সফল করোনা যোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করায় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ মাসুদকে শহীদ বুদ্ধিজীবী মুনিরুজ্জামান স্মৃতি পাঠাগারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে।

২ নভেম্বর সন্ধ্যায় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার হাতে এ শুভেচ্ছা উপহার তুলে দেন শহীদ বুদ্ধিজীবী মুনিরুজ্জামান স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক সাংবাদিক তাছিন জামান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী মিরাজ আহমেদ।

আয়োজকরা জানান, মহান মুক্তিযুদ্ধের শুরুতে ২৫ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রধান মাগুরার শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রামের কৃতি সন্তান শহীদ মুনিরুজ্জামান ও তার পরিবারের ৪জন সদস্যকে গুলি করে হত্যা করে পাকিস্থানি হানাদার বাহিনী।

তার স্মরণে পরিবার ও এলাকাবাসি একটি পাঠাগার স্থাপন করেছে। যেখান থেকে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখা ব্যক্তিদের পর্যায়ক্রমে সম্মান জানানো হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology