আজ, শনিবার | ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:০৬

ব্রেকিং নিউজ :
শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ মাগুরার শালিখায় দারোগা স্ত্রী রুনার রহস্যজনক মৃত্যু শালিখায় দ্রুতগতিতে মটর সাইকেল চালানো প্রতিযোগিতায় কিশোর নিহত আকবর বাহিনীর সাহসী বীরযোদ্ধা খোন্দকার আবু হাসানের মৃত্যুতে শোক প্রকাশ এমপি সাকিবের নামে ইন্টারনেটে অসংখ্য ভূয়া সংবাদ ডেইলি স্টার থেকে সৈয়দ আশফাকুল হক লিটিলকে অব্যাহতি

আওয়ামীলীগ নেত্রি শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে মাগুরায় দোয়া মাহফিল

মাগুরা প্রতিদিন ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে শুক্রবার মাগুরায় জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাদ জুম্মা জেলা কালেক্টরেট মসজিদে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক ড. ওহিদুর রহমান টিপু, মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ সালাউদ্দিন, যুগ্ম আহবায়ক রিয়াজুল হাসান রিয়াজ, সেচ্ছাসেবক লীগের পৌর সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন মসজিদের ইমাম মাওলানা আমিরুল ইসলাম।

২০০৭ সালের ১৬ জুলাই ভোরে আওয়ামী লীগের সভাপতির বাসভবন সুধাসদন থেকে আটক করা হয় শেখ হাসিনাকে। পরে কয়েকটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে সংসদ ভবন এলাকায় স্থাপিত বিশেষ কারাগারে বন্দি রাখা হয় তাঁকে। এর প্রতিবাদে ফেটে পড়ে দলটির সর্বস্তরের নেতাকর্মীরা। ধীরে ধীরে তা তীব্র হয়।

জাতীয় ও আন্তর্জাতিক চাপের মুখে এক পর্যায়ে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে উন্নত চিকিৎসার জন্য আট সপ্তাহের জামিনে মুক্তি দেওয়া হয়। মুক্তির পরদিনই তিনি চিকিৎসার উদ্দেশে যুক্তরাষ্ট্রে যান। চিকিৎসা শেষে ২০০৮ সালের ৬ নভেম্বর দেশে ফেরেন শেখ হাসিনা। এর পর স্থায়ী জামিন দেওয়া হয় তাঁকে।

 

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology