আজ, মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৪:৪৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

গলায় নৌকা প্রতীক ঝোলানোর জেরে হামলায় ছাত্রদল নেতার মৃত্যু

মাগুরা প্রতিদিন : গলায় নৌকা প্রতীক ঝোলানোর জেরে নিজ দলের কর্মীদের হামলায় আহত মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি তৈয়ব মোল্যা বুধবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। তিনি ওই উপজেলার নাওভাঙ্গা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

এলাকাবাসী ও বিএনপির স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে আলাপ করে জানা যায়, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় ছাত্রদল নেতা তৈয়ব মোল্যা স্থানীয় রাজাপুর ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমানের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেন। যে ঘটনায় ক্ষুব্ধ বিএনপি অনুসারি সেচ্ছাসেবক দল ও কৃষক দলের কয়েকজন কর্মী সমর্থক ২০ আগস্ট রবিবার গলায় নৌকা প্রতীক ঝুলানো তৈয়ব মোল্যার একটি ছবি নিজেদের ফেসবুক ওয়ালে পোস্ট করে। যা নিয়ে তাদের মধ্যে বিরোধ তৈরি হয়। পরে ওইদিন রাত সাড়ে ৮টার দিকে তৈয়ব মোল্যা তাদেরকে ফেসবুক ওয়াল থেকে ছবিটি সরিয়ে নেওয়ার জন্যে চাপাচাপি করলে গ্রামের মধ্যে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের কয়েকজন কর্মীর হামলার শিকার হন তিনি। এ ঘটনার পর তাকে ঢাকার গ্রিণরোডের একটি হাসপাতালে ভর্তি করা হলে বুধবার সকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মাগুরা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি আবদুর রহিম বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি অংশ না নিলেও স্থানীয় সামাজিক দলাদলির সূত্র ধরে ছাত্রদল নেতা তৈয়ব মোল্যা একজন চেয়ারম্যান প্রার্থীর প্রচার কাজে অংশ নিয়েছিলো। কিন্তু এটিকে কেন্দ্র করে হত্যকাণ্ডের ঘটনা দুঃখজনক। আমরা এই হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবী জানাই।

এদিকে ছাত্রদল নেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বুধবার দুপুরে নাওভাঙ্গা গ্রামে তৈয়ব মোল্যার হত্যাকাণ্ডে জড়িতদের অন্তত ১০টি বাড়িঘর ও ২টি দোকান ভাংচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology