আজ, বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:৪০

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

নেতৃত্বে শেখ হাসিনা অন্য যে কারো চেয়ে ভালো-সাকিব আল হাসান

মাগুরা প্রতিদিন : জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান মাগুরায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে বলেছেন, পুরো ওয়ার্ল্ডে শেখ হাসিনা একজন রোল মডেল। ২০৪২ সাল নাগাদ মাননীয় প্রধানমন্ত্রীর যে ডেল্টা প্লান রয়েছে ওই সময়ে বাংলাদেশ অন্য রকম একটি দেশ হয়ে যাবে বলে বিশ্বাস করি। এই ধরণের বড় উন্নয়ন কর্মসূচি নেওয়ার মতো নেতৃত্ব প্রয়োজন। আর সেটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্য যে কারো চেয়ে ভালো আছে।

বুধবার দুপুরে মাগুরা শহরের কেশবমোড়ে তার নির্বাচনী অফিসে স্থানীয় সাংবাদিকদের কাছে এমন মতামত ব্যক্ত করেন দ্বাদশ সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান।

সাকিব বলেন, আমার দেশের অনেক সমস্যা আছে। আমরা কখনই ভালো অবস্থায় ছিলাম না। অথচ এখন ইকোনোমিক্যালি আমরা খুবই ভালো অবস্থায় আছি। করোনা মহামারির সময়ও আমরা তেমন ইফেক্টেড হইনি। ইউক্রেন-রাশিয়া যুদ্ধ আমাদের কিছুটা সমস্যায় ফেলেছে। কিন্তু সেটি খুব শিগগিরই ওভারকাম করা সম্ভব। নির্বাচনের কারণে এই মুহূর্তে হয়তো অনেকদিক ফোকাস দেয়া সম্ভব হচ্ছে না। তবে দেশে উন্নয়নের যে ধারাটা রয়েছে, এটি যদি এগিয়ে নিতে হয় তাহলে ধারাবাহিকতা রক্ষার কোনো বিকল্প নেই। আশা করবো সবাই যেনো নৌকা মার্কায় ভোট দেয়, যাতে উন্নয়নের ধারাটি অব্যাহত থাকে।

তিনি আরো বলেন, ক্রিকেট মাঠে আমি সারা বাংলাদেশের। আর রাজনীতির মাঠে সারা মাগুরার। এখানে দল-মত, ধর্ম-বর্ণ আমার কাছে ম্যাটার করে না। আমি মনে করি সবাই একত্রিত হয়ে আমাকে ভোট দেবে। তাদের কাছেও সেটাই আমার দাবি। তারপরও ভিন্ন মত থাকে। এটি খারাপ কিছু না। যে কেউ ভিন্নমত পোষণ করতে পারে। এই স্বাধীনতা আমাদের স্বাধীন দেশে সবারই আছে। আমাকে কেউ সাপোর্ট না করলে আফসোস থাকবে না। কিন্তু আমরা সবাই মাগুরার উন্নয়ন চাই। এই বিষয়টি একত্রিত করতে পারলে ভালো হবে।

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে নিজের মনোনয়ন পত্র জমা দেওয়ার পর এটিই মাগুরায় স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে আয়োজিত সাকিবের প্রথম প্রেস ব্রিফিং।

দুপুর ১২ টায় আয়োজিত এ প্রেস ব্রিফিংকালে তার সঙ্গে ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology