আজ, বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:২৬

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

বিপিএল তাই একমাস পর দলীয় সংবর্ধনা

মাগুরা প্রতিদিন : বিপিএল খেলায় অংশ নেওয়ার কারণে নির্বাচনের পুরো ১ মাস পর আওয়ামী লীগের সংবর্ধনা নিলেন মাগুরা-১ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

খেলার ফাকে সংক্ষিপ্ত সময়ের জন্যে মাগুরা ফিরলে বুধবার সাকিব এবং একই সাথে মাগুরা-২ আসন থেকে নির্বাচিত ডক্টর বিরেন শিকদারকে দলের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

মাগুরা আছাদুজ্জামান অটোরিয়ামে জেলা আওয়ামী লীগের সকল ইউনিট, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং মুক্তিযুদ্ধের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

বুধবার দুপুরে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলার চার উপজেলা থেকে আগত হাজার হাজার দলীয় নেতা-কর্মী অংশ নেয়।

সংবর্ধনা গ্রহণ শেষে উভয় সংসদ সদস্য মাগুরাকে দেশের মধ্যে অন্যতম সুন্দর এবং দৃষ্টান্তমূলক পরিচয়বাহী একটি জেলা হিসেবে গড়ে তুলতে প্রত্যয় ব্যক্ত করেন।

মাগুরা-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সাকিব আল হাসান বলেন, রাজনীতিতে আমি নতুন। বিধায় জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন শ্রেণি পেশার এবং প্রশাসনিক কর্তাব্যক্তিদের সাথে পরামর্শক্রমে মাগুরাকে সুন্দরভাবে গড়ে তোলার কাজ শুরু করবো।

অন্যদিকে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বিরেন শিকদার বলেন, মাগুরার মানুষ এবং দলের পক্ষ থেকে আমাদেরকে যেভাবে সংবর্ধিত করেছে তাতে আমাদের দায়িত্ব এবং ঋণ আরো বেড়ে গেছে। আমরা উভয় সংসদ সদস্য একযোগে মাগুরার জন্যে কাজ করবো যাতে এই জেলা সারাদেশের মধ্যে একটি নিজস্ব পরিচয় বহন করতে পারে।

এ বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। নির্বাচনী ফলাফল প্রকাশের পর ওই রাতেই তিনি খেলার উদ্দেশ্যে মাগুরা ত্যাগ করেন। এরপর বিপিএল খেলায় ব্যস্ত থাকার কারণে দলীয় প্রার্থীর বিজয়ের পরও আওয়ামী লীগ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের সুযোগ পায়নি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology