আজ, মঙ্গলবার | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:০৭

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

ভালোবাসার নির্মম বলি মাগুরার দুই শিক্ষার্থী

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ভালোবাসার নির্মম বলি হলো দশম শ্রেণির দুই শিক্ষার্থী। নিহতরা হচ্ছে সদর উপজেলার বরুণাতৈল গ্রামের মহম্মদ আলি’র ছেলে সুমন এবং পাশের গ্রাম বারাশিয়ার হিরক মোল্যার মেয়ে এনি।

সুমন মাগুরা সরকারি কারিগরী স্কুল এণ্ড কলেজ এবং এনি মাগুরা দুদ মল্লিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

প্রতিবেশিরা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় সুমন নিজ বাড়িতে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সুমনের মা রূপালী বেগম ছেলের কোনো সাড়াশব্দ না পেয়ে তার ঘরে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

পাশের গ্রামের একটি মেয়ের সঙ্গে মনোমালিণ্যের কারণে সে আত্মহত্যা করতে পারে বলে তার সহপাঠিরা ধারণা করছে।

এদিকে ওই ঘটনার পর বুধবার সকালে সদর উপজেলার বারাশিয়া গ্রামের হিরক মোল্যার মেয়ে এনিও নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

বেলা ১১ টার দিকে এনির মা মেয়ের ঘরের দরজা বন্ধ এবং কোনো সাড়াশব্দ না পেয়ে মেয়েকে ডাকতে গেয়ে ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় মেয়েকে দেখতে পান। ঘটনার পর তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুরুল আলম ওই দুই শিক্ষার্থির আত্মহত্যার ঘটনা নিশ্চিত করেছেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও তিনি জানান।

এ ঘটনায় সদর থানায় পৃথক পৃথক অপমৃত্যুর মামলা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology