আজ, শনিবার | ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:০২

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

মমতাময়ী মনোয়ারা জামানের ইন্তেকাল

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের মা বেগম মনোয়ারা জামান রোববার বিকালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মাগুরা-২ আসনের সংসদ সদস্য জননেতা অ্যাডভোকেট আছাদুজ্জামানের সহধর্মিনী বেগম মনোয়ারা জামান মাগুরা জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রি ছিলেন।

আওয়ামী লীগের দুর্দিনে মাগুরার রাজনীতিতে বেগম মনোয়ারা জামান নেপথ্যে থেকে দলকে সংগঠিত ও সুসংহত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ব্যক্তিগত গুণাবলীর কারণে আওয়ামী লীগের প্রবীণ নেতারা বিশেষভাবে তাঁকে সমীহ ও সম্মান করে থাকেন। তরুণ প্রজন্মের নেতারাও মনোয়ারা জামানের স্নেহধন্য।

মরহুমের বড় ছেলে মাগুরা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শফিকুজ্জামান বাচ্চু জানান, তিনি বেশকিছুদিন যাবত লিভারের সমস্যায় ভূগছিলেন। ঢাকায় চিকিৎসা শেষে সম্প্রতি তিনি মাগুরায় ফিরে আসেন। রবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে নিজ বাসভবনেই তার মৃত্যু হয়েছে।

মনোয়ার জামান মৃত্যুকালে পাঁচপুত্র দুই কন্যা এবং অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। সোমবার সকাল ১০ টায় মাগুরা পিটিআই স্কুল মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বেগম মনোয়ারা জামানের মৃত্যুতে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম, জেলা জাসদ নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology