আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:৩০

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মহম্মদপুরের কানুটিয়া বাজারে বৃদ্ধকে কুপিয়ে খুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার কানুটিয়া বাজারে প্রতিপক্ষের হামলায় আহত আতর লস্কার (৭০) মারা গেছেন। রবিবার বিকালে বাজারে সদায়রত অবস্থায় প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তাকে মারাত্মক জখম করে। পরে রাতে ঢাকায় পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

নিহত আতর লস্কার মহম্মদপুর উপজেলার উরুড়া গ্রামের যদন লস্কারের ছেলে। পুরণো শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

এদিকে আতর লস্কারের উপর হামলার বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে রোববার রাতেই উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় তিন ঘন্টা ব্যাপি সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত, একটি মোটরসাইকেলে অগ্নি সংযোগ এবং বেশ কয়েকটি বাড়িঘরে ভাংচুর চালানো হয়েছে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

স্থানীয়রা জানায়, উরুড়া গ্রামে বিগত ইউপি নির্বাচনে দুই সদস্য প্রার্থির মধ্যকার আধিপত্য বিস্তার নিয়ে এলাকায় বিরোধ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় ৩ আগস্ট গ্রামের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। তারই জেরে আতর আলিকে পেয়ে প্রতিপক্ষের লোকজন হামলা চালায়।

নিহতের বড় ছেলে উজ্জল লস্কর বলেন, আমার বাবা গ্রামে কোন দলাদলি করে না। তারপরও নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি এই হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।
মৃত্যুর আগে নিহত আতর লস্কার তার উপর হামলাকারীদের নাম পুলিশের কাছে জানিয়েছে বলেও তিনি জানান।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসিত কুমার রায় বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology