আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:৫৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মহম্মদপুরে ডিবি পরিচয়ে ডাকাতির ঘটনায় ৮ জন গ্রেফতার

মাগুরা প্রতিদিন : মাগুরার মহম্মদপুরে ডিবি পুলিশের পরিচয়ে ডাকাতির ঘটনায় জড়িত ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারতারকৃতরা হলেন, মাগুরার দীঘা ইউনিয়নের আউনাড়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে জুয়েল ওরফে রুবেল (৩১), হিরু শেখের ছেলে আল আমিন (২০), মোন্তাজ মোল্যার ছেলে দেলোয়ার হোসেন (৩৪), বাকি মোল্যার ছেলে সৌরভ মোল্যা(২২), দরবেশ শেখের মো: আজিজুর (২০), মোসলেম শেখের ছেলে রাজা মিয়া (২১), তেজাহের মোল্যার ছেলে আবু তালেব মোল্যা (২৫) এবং মোজাহার মোল্যার ছেলে জালাল উদ্দীন (৩০)।

পুলিশ জানায়, ১৬ জুন রাতে মহম্মদপুর উপজেলার খাজুরা গ্রামের প্রতিভা মন্ডলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওই রাতে ডাকাতদল নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে গৃহকর্তার ছেলে প্রহ্লাদ মন্ডলকে ঘুম থেকে ডেকে তোলে। এ সময় মুখোশ পরিহিত ১০ থেকে ১২ জনের ডাকাত দলটি ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে রশি দিয়ে বেঁধে ফেলে এবং কয়েকজন বাড়ির বাইরে সতর্ক অবস্থান নেয়। ডাকাতরা ঘরের সাব-বাক্সের তালা ভেঙে নগদ ২ লক্ষ ১০ হাজার টাকা, স্বর্ণের ৬ জোড়া কানের দুল, ৩টি গলার চেইন, ১ টি আংটি, যার আনুমানিক মূল্য ৩ লক্ষ ২০ হাজার টাকা লুট করে পালিয়ে যায়। এ ঘটনার পর প্রহ্লাদ মÐল মহম্মদপুর থানায় একটি ডাকাততি মামলা দায়ের করেন।

মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উল ইসলাম জানান, থানায় দায়েরকৃত মামলার সূত্র ধরে দীর্ঘ প্রচেষ্টার পর ডাকাতির ঘটনায় জড়িত ৮জনকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। ইতোমধ্যে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং এ ঘটনায় জড়িত অন্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology