আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:০১

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় ক্রিকেটার সাকিব এবং ডক্টর বিরেন সিকদার পেলেন আ’লীগের মনোনয়ন

মাগুরা প্রতিদিন : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মাগুরা-১ আসনে বিশ্ববরেণ্য ক্রিকেটার সাকিব আল হাসান এবং মাগুরা-২ আসনে সাবেক সংসদ সদস্য ডক্টর বিরেন সিকদার।

রোববার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ২৯৮ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেখানে মাগুরার দুটি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

মাগুরার সদর ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর। ২০১৮ সালের নির্বাচনে তিনি প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি সহ মোট ১০ প্রার্থী এ আসনের জন্যে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

অন্যদিকে মাগুরার মহম্মদপুর, সদর উপজেলার ৪টি ইউনিয়ন এবং শালিখা উপজেলা নিয়ে গঠিত মাগুরা-২ আসনের বর্তমান সংসদ সদস্য ডক্টর বিরেন সিকদার। তিনি এ আসন থেকে ১৯৯৬ সনে প্রথম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালে অনুষ্ঠিত সংসদ নির্বাচনেও তিনি এ আসন থেকে নির্বাচিত হন।

এ আসনের চারবারের নির্বাচিত সংসদ সদস্য বিরেন সিকদার ছাড়াও মোট ১৫ জন দলীয় প্রার্থী হতে আওয়ামী লীগৈর মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology