আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৪৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় ঝামা-চরঝামা রুটে ফেরি চালু

মাগুরা প্রতিদিন :: মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের ঝামা এলাকায় মধুমতি নদীর ঝামা-চরঝামা রুটে ফেরি সার্ভিস চালু হয়েছে।  

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার ফেরি চলাচল উদ্বোধন করেন।

মাগুরা সড়ক বিভাগ ফেরি চালুর কাজ বাস্তবায়ন করেছে।

ফেরি চলাচল শুরু হওয়ায় মহম্মদপুর ও প্রতিবেশী জেলা ফরিদপুরের বোয়ালমারি উপজেলাসহ বিভিন্ন এলাকার মানুষের যাতায়াত ও কৃষিপণ্য পরিবহনে ভোগান্তি কমবে।

পরে এ রুটের নাব্যতা বজায় রাখার জন্য একটি ড্রেজার চালু করা হবে বলে জানা গেছে।

এমপি বীরেন শিকদার বলেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে অবদান, তা কেড়ে নেওয়া যাবে না।

প্রধানমন্ত্রী এ জনপদের জন্য যে উন্নয়ন করেছেন, তা অন্যরা দিতে পারেনি।

সড়ক ও জনপথের (সওজ) খুলনা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ আসলাম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উল ইসলাম, ভাইস চেয়ারম্যান বেবি নাজনীন, অধ্যক্ষ জি এম শওকত বিপ্লব রেজা ও এম. রেজাউল করিম চুন্নু।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology