আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:৩৬

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরার ব্যাংক পাড়ার প্রতারক হাসান মোল্যা আটক

মাগুরা প্রতিদিন ডটকম : হাসান মোল্যা (৪০) নামে এক প্রতারককে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। হাসান মোল্যা জেলার মহম্মদপুর উপজেলার কোমরপুর গ্রামের মৃত মাজেদ মোল্যার ছেলে।

মূলত বিভিন্ন ব্যাংক থেকে অর্থ উত্তোলনকারী বয়স্ক মানুষেরাই ছিলো শিকার। যাদেরকে সুকৌশলে দূর্বল করে সে দীর্ঘদিন ধরে হাতিয়ে নিয়ে আসছিলে নগদ অর্থ।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, বৃহস্পতিবার দুপুরে মাগুরা সোনালী ব্যাংক থেকে সবিতা রানী (৬২) নামে এক বৃদ্ধ মহিলা তার বেতনের টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের পর সবিতা রানী ব্যাংকের সামনে এমআর রোডের সামনে দাঁড়ালে প্রতারক হাসান তার সাথে কৌশলে সখ্যতা গড়ে তোলেন এবং তাকে নিয়ে মোটর সাইকেল যোগে কলেজ পাড়া রোড দিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় মহিলা তার চালাকি বুঝতে পেয়ে চিৎকার শুরু করেন।

মহিলার চিৎকারে পথচারিরা প্রতারক হাসানকে ধাওয়া নিয়ে আটকের পর গণ ধোলায় দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। পুলিশ আসামীর দেহ তল্লাশি করে একটি স্বর্ণের আংটি, নগদ ৪ হাজার ৬শ’ টাকা ও একটি লাল-কালো রংয়ের ১৫০ সিসি পালসার মোটর সাইকেল উদ্ধার করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, প্রতারক হাসান দীর্ঘদিন ধরে মাগুরা শহরসহ মহম্মদপুর উপজেলার বিভিন্ন স্থানে প্রতারনার মাধ্যমে সাধারণ মানুষকে নাজেহাল করে আসছিলো। তার মুল টার্গেট ছিল যারা বয়স্ক পেনশন ভাতা উত্তোলন করেন তাদের নিকট থেকে সুকৌশলে অর্থ হাতিয়ে নেওয়া।

আটক হাসানের নামে মহম্মদপুর থানায় চুরি ও প্রতারনার একাধিক মামলা রয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology