আজ, মঙ্গলবার | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:১৬

ব্রেকিং নিউজ :
মহম্মদপুর উপজেলা বিএনপির ১০ নেতাকর্মী জেল হাজতে মাগুরা মেডিকেল কলেজের প্রস্তাবিত জায়গা পরিদর্শনে সাকিব আল হাসান অবৈধ অস্ত্র উদ্ধারে কৃতিত্বের স্বীকৃতি পেলো মাগুরা পুলিশ মাগুরার আড়পাড়ায় বাংলাদেশ কৃষি ব্যাংকের মতবিনিময়-ঋণ প্রদান একুশের বইমেলায় জাহিদ রহমানের ‘খামারপাড়ার হাট’ শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় মটর সাইকেল চালক যুবকের মৃত্যু মাগুরা সিভিল সার্জনের নিয়োগ পরীক্ষায় জালিয়াতির ঘটনায় ৪ জন আটক শ্রীপুরে নদীভাঙন রোধে নিজ খরচে বেড়িবাঁধ বানাচ্ছে গ্রামবাসী শালিখা ইউএনও’র হস্তক্ষেপে ভূয়া ডাক্তার বানানো বন্ধ!! মাগুরায় যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাগুরার শ্রীপুর ইউনিয়নে ইভিএম ভোটে মেম্বর হলেন জয়ন্ত বিশ্বাস

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বর পদের উপ-নির্বাচনে জয়ন্ত বিশ্বাস নির্বাচিত হয়েছেন।

জয়ন্ত বিশ্বাস তালা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ১ হাজার ৩৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ আব্দুল মতিন মোরগ প্রতিকে পেয়েছেন ৬ শ ৬২ ভোট।

মাগুরায় বৃহস্পতিবার প্রথম বারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিন-ইভিএম এ কোন নির্বাচন অনুষ্ঠিত হলো। সকাল ৯ টা থেকে বিকেল ৫ পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণ শুরুর পূর্বে সকাল ৮ টার দিকে মতিন শেখের সমর্থকেরা জয়ন্ত বিশ্বাসের এজেন্ট বাহারুল ও নুরুল খাঁ’কে বেধড়ক মারপিট করে রকাক্ত জখম করে। এ ঘটনার পরও শেষ পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ ও ফলাফল ঘোষণা সম্পন্ন হয়েছে।

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুল মতিন পদত্যাগ করে ভাইস চেয়ারম্যান নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ওই ওয়ার্ডের সদস্যের পদটি শূন্য হয়। কিন্তু আবদুল মতিন উপজেলা নির্বাচনে পরাজিত হওয়ার পর তার ছেড়ে আসা ওয়ার্ড নির্বাচনেও তিনি পরাজিত হলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology