আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:৫৮

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় এসএসসি’৯৮ ব্যাচের রজতজয়ন্তী

মাগুরা প্রতিদিন : “বন্ধু মানেই ইচ্ছেগুলো এক”-এ শ্লোগান নিয়ে মাগুরায় এসএসসি’৯৮ ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে সরকারি হোসেন শহীদ সোহরাওয়াদী কলেজ চত্বরে বর্ণাঢ্য ৩ শতাধিক শিক্ষার্থী পুনর্মিলনীতে অংশ নেয়।

সকালে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়াবার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা। পরে অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক রাসেল রিমনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়াদী কলেজের অধ্যক্ষ আব্দুল হাকিম বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন মাগুরা সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউল হাসান ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার বিশ্বাস। সভা শেষে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সকাল ১১ টায় শহরে বের হয় বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীতে অংশ নেয় এ ব্যাচের শিক্ষার্থীরা । র‌্যালী শেষে কলেজ চত্বরে এ ব্যাচের শিক্ষার্থীরা স্মৃতিচারণ, আড্ডা ও আনন্দ অনুষ্ঠানে মেতে উঠে। সন্ধ্যায় স্থানীয় ও চ্যানের আই শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন হয়।

এ ব্যাচের শিক্ষার্থী জেনিফা, ফারজানা ও শোভা জানান, অনেকদিন পর পুরানো সেই বন্ধুদের ফিরে পেয়ে খুবই ভালো লাগছে। মনে হচ্ছে আবার যেন সেই সব দিনগুলো ফিরে এসেছি। শত ব্যস্ততার মধ্যে এখানে মিলিত হতে পারাটা অনেক আনন্দের। আমরা সারাদিন সব বন্ধু মিলে আড্ডা-আনন্দ করবো। পুরানো সেই সব দিনের স্মৃতিগুলোতে ফিরে যাওয়ার চেষ্টা করবো।

অনুষ্ঠানের আহবায়ক রাসেল রিমন বলেন, এই বার প্রথমবারের মতো মাগুরায় আমরা ৯৮’ ব্যাচের বন্ধুরা একসাথে মিলিত হলাম। এখন আমাদের একটা প্লাটফরম তৈরি হলো। আমরা আমাদের বন্ধুর যে কোন বিপদে সবাই আমরা সাথে কাজ কবরো। মাগুরা জেলার ৪ উপজেলা থেকেও আমাদের অনেক বন্ধু যুক্ত হয়েছে । আমরা চাই সারা বাংলাদেশে এসএসসি’৯৮ ব্যাচের বন্ধুদের একসাথে মিলিত। সেই জন্য আমাদের সকল বন্ধুকে আরো ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এভাবেই বন্ধুত্বের বন্ধন আরো দৃঢ় হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology