আজ, শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৫৪

ব্রেকিং নিউজ :

মাগুরায় ছাত্রলীগ কর্মীর উপর পুলিশী হামলার প্রতিবাদে শহরে বিক্ষোভ সড়ক অবরোধ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ছাত্রলীগ কর্মী আবির আহমেদ ইভানের উপর পুলিশী হামলা এবং নির্যাতনের প্রতিবাদে ছাত্রলীগ কর্মীরা সকাল ১১ টা থেকে শহরের প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে। তারা ডিবি’র এসআই নাসির, মাসুম, মোস্তাফিজ, শামিম, ট্রাফিক পুলিশের ইনস্পেকটর মিজানসহ দোষি পুলিশ কর্মকর্তাদের ৪৮ ঘন্টার মধ্যে অপসারণের দাবি জানিয়েছে।

ছাত্রলীগ নেতৃবৃন্দের অভিযোগ, আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে মাগুরা শহরের চৌরঙ্গীমোড়ে ট্রাফিক পুলিশের সহায়তায় স্কাউটের সদস্যরা অভিযান চালাচ্ছিল। এ সময় হেলমেট ছাড়া মটর সাইকেল চালানোর অভিযোগে তারা ইমন নামে একজন কলেজ ছাত্রের গাড়ি আটকে রাখে। এ অবস্থায় ইমন সাহায্য চেয়ে তার মামা মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের ছাত্র আবির আহমেদ ইভানকে ডেকে পাঠালে ইভান এবং জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রুবেল ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় পুলিশ মটর সাইকেল চালক ইমনকে ছেড়ে দিলেও ঘটনাস্থলে উপস্থিত ডিবি‘র এসআই নাসির ছাত্রলীগ সভাপতি রুবেলের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ ঘটনার প্রতিবাদ করলে টিআই মিজান এবং এসআই নাসিরের নির্দেশে ১০ থেকে ১৫ জন পুলিশ ছাত্রলীগ কর্মী আবির আহমেদ ইভানকে শহরের চৌরঙ্গী মোড়ে প্রকাশ্যে হকিস্টিক, রড ও বেতের লাঠি দিয়ে বেদম মারপিট করে। এ ঘটনার পর ছাত্রলীগ কর্মীরা শহরের চৌরঙ্গীমোড়ে প্রায় দেড়ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

এ বিষয়ে মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রুবেল বলেন, পুলিশের ঔদ্ধত্বপূর্ণ আচরণ এবং নির্যাতনের ঘটনা অমার্জনীয়। মাগুরা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ এবং আওয়ামীলীগ নেতৃবৃন্দ সুবিচারের আশ্বাস দেওয়ায় অবরোধ তুলে নেয়া হয়েছে। এছাড়া দোষি পুলিশ কর্মকর্তাদের বিচার এবং অপসারণের জন্যে ৪৮ ঘন্টার সময় বেধে দেয়া হয়েছে।

মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান বলেন, বিষয়টি ডিআইজি মহোদয়কে অবগত করা হয়েছে। তাছাড়া বিষয়টি সুরাহার জন্যে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের সঙ্গে কথা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology