আজ, মঙ্গলবার | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৫৩

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় দু:স্থ এতিম শিশুদের মধ্যে রেডক্রিসেন্ট সোসাইটির মাংস বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : ঈদ উল আযহা উপলক্ষে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে মাগুরায় সরকারি শিশু পরিবার, বিভিন্ন এতিমখানা সহ জেলার ১ হাজার পরিবারের মধ্যে কোরবানির মাংস বিতরণ হয়েছে।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মাগুরা-১ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) এটিএম আবদুল ওয়াহহাবের নিজ উদ্যোগে পরিবার প্রতি ২ কেজি করে কোরবানির মাংস বিতরণ করা হয় বলে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাগুরা ইউনিট সূত্রে জানা গেছে।

এর আগে করোনায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ৪শ’ প্যাকেট ফুড প্যাকেজ বিতরণ, বিনামূল্যে এম্বুলেন্স সেবা, প্রতিদিন ৩শ’ জনকে রান্না করা খাবার বিতরণ, মাগুরা স্বাস্থ্য বিভাগের জন্যে ২২টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, ৫শ’ পরিবারের মধ্যে ২৫০০ টাকা বণ্টন করা হয়।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহহাব বলেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সব সময় মানুষের কল্যাণে কাজ করে থাকে। আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকে একই ধারায় কাজ করে যাচ্ছি। আর মাগুরা আমার নিজের জেলা। এখানকার মানুষের জন্যে কিছু করতে পারা আমার জন্যে ভিন্ন রকম ভালো লাগা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology