আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:১৯

ব্রেকিং নিউজ :

মাগুরায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিএনসিসির সপ্তাহব্যাপী স্বাস্থ্যসেবা কার্যক্রম

মাগুরা প্রতিদিন ডটকম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বুধবার থেকে স্বাস্থ্যসেবা সপ্তাহ পালন করেছে বিএনসিসি সুন্দরবন রেজিমেন্ট, মাগুরা জেলা।

এ উপলক্ষে বেলা ১২টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করে স্বাস্থ্য সচেতনতামূলক প্রচারণা চালায়। পাশাপাশি মাস্কহীন সাধারণ মানুষের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করে সচেতনা বৃদ্ধিতে অংশ নেয়।

এর আগে কলেজ মঞ্চে রেজিমেন্ট কমান্ডার মেজর মোঃ জসীম উদ্দীনের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল।

বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. মোঃ শাহীনুর রহমান, মাগুরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ, ২৪ বিএনসিসির কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম, পিইউও প্রভাষক ইমরান নাজির, পিইউও প্রভাষক তরিকুল ইসলাম, পিইও সহকারি শিক্ষক মোঃ ফিরোজ হোসেনসহ অন্যরা।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি), সুন্দরবন রেজিমেন্ট খুলনা অঞ্চল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যসেবা সপ্তাহ ক্যাম্পিং এ বৈশ্বিক মাহামারি কভিড-১৯ পরিস্থিতির প্রেক্ষাপটে জনগণকে সচেতন করার জন্য র‌্যালি, মাস্ক এবং লিফলেট বিতরণসহ ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করেছে। মুজিববর্ষে সাধারণ মানুষের কল্যাণে এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলেও আয়োজকরা জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology