আজ, মঙ্গলবার | ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:৪৯


মাগুরায় বিনোদপুর পিয়াদাপাড়ায় দলাদলির জেরে ভ্যান চালক খুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর পিয়াদাপাড়া গ্রামে সামাজিক দলাদলির জেরে সোমবার রাতে মাসুদ শেখ (৩৬) নামে এক ভ্যান চালক খুন হয়েছে। সে ওই গ্রামের ইসমাইল শেখের ছেলে।

এলাকাবাসি জানায়, কবরস্থানের নামে কেনা জমি ঈদগাহে দান এবং কিছু জমি অন্যত্র বিক্রি করে দেয়ার ঘটনা নিয়ে পিয়াদাপাড়া গ্রামটি দুটি ভাগে বিভক্ত হয়ে পড়েছে। এর একটি পক্ষে কালাম মেম্বর এবং অপর পক্ষে নেতৃত্ব দিচ্ছেন নূর মোহাম্মদ। সর্বশেষ গত শুক্রবার ওই গ্রামের কৃষক নূরালির ক্ষেতের আখ ভেঙ্গে ফেলা এবং এর প্রতিবাদ করার ঘটনা নিয়ে মহম্মদপুর থানায় পালটা পালটি দুটি মামলা হয়েছে। যা নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।

এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় মাতবর নূর মহম্মদ গ্রুপের সদস্য ভ্যানচালক মাসুদ শেখকে একাকি পেয়ে কালাম মেম্বরের লোকজন কুপিয়ে মারাত্মক জখম করে। পরে এলাকাবাসি উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology