আজ, শনিবার | ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১১:৫৯

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

মাগুরায় স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ ও সমাধানে করণীয় বিষয়ে বিএনপি নেত্রির গোলটেবিল বৈঠক

মাগুরা প্রতিদিন ডটকম : স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ ও সমাধানে করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠক বুধবার মাগুরায় অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকখানা রেস্টুরেন্টে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ও মাগুরা জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি সাবেক মহিলা সংসদ সদস্য এড: নেওয়াজ হালিমা আরলী’র আয়োজনে স্বেচ্ছাসেবি সংগঠন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা এবং ইউএসআইডি, ইউকে আইডি, নারীর জয় সবার জয় ও শান্তিতে বিজয় এর অর্থায়নে অনুষ্ঠিত এ গোলটেবিল বৈঠকে জেলার বিএনপি মতাদর্শের বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিত্বকারি ব্যক্তিদের পাশাপাশি বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, আইনজীবী, শিক্ষক, সাংবাদিক, ব্যাবসায়ী, শ্রীমক নেতা, কৃষক, নারী প্রতিনিধিসহ ৩৭ জন অংশগ্রহণ করেন।

বৈঠকে অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বদরুল আলম হিরো, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড: তানজিরা রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা ও স্বেচ্ছাসেবি সংগঠন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল, খুলনা বিভাগীয় কো-অর্ডিনেটর আসমা আকতার।

গোল টেবিল বৈঠকে মাগুরার স্থানীয় প্রধান সমস্যার মধ্যে চিকিৎসা ও স্বাস্থ্য সেবার বঞ্চনা, মাদকের দৌরাত্ব, বেকারত্ব, সড়ক ভোগান্তি, কৃষি পণ্য উৎপাদন ও বিপননের নানা প্রতিবন্ধকতা ও সমধানের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

পাশাপাশি দেশে রাজনৈতিক হামলা-মামলা বন্ধ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে সুষ্ট নির্বাচনের মাধ্যমে গনতন্ত্র ফিরিয়ে এনে উন্নয়ন ও সু-শাসন প্রতিষ্ঠার উপর জোর দেন বক্তারা।

এর আগে সোমবার এবং মঙ্গলবার জাতীয়তাবাদি দলের ৫০ জন কর্মী নিয়ে রাজণৈতিক নেতৃত্ব বিকাশে দুইদিন ব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology