আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:৫০

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরা কারাগারে গলায় ফাঁস লাগিয়ে সুফিয়া খাতুন নামে এক হাজতির আত্মহত্যা

মাগুরা প্রতিদিন ডটকম : তিন বছরের শিশু কন্যাকে হত্যার অভিযোগে গত চারমাস ধরে মাগুরা কারাগারে আটক সুফিয়া খাতুন সাথি (৩৭) নামে এক আসামি বুধবার দুপুরে আত্মহত্যা করেছে।

সে ঝালকাঠির নলছিড়ি ‍উপজেলার দক্ষিণ খাজুরিয়া গ্রামের সাহাজউদ্দিন হাওলাদারের মেয়ে।

মাগুরা কারা কর্তৃপক্ষ জানায়, দুপুর দেড়টার দিকে সুফিয়া আরো ৪ কয়েদির সঙ্গে কারাগারের ভিতরে মহিলা ওয়ার্ডের গোসলখানায় গোসল করতে যায়। অন্যান্যরা গোসল সেরে নিজেদের ওয়ার্ডে ফিরে আসলেও সুফিয়ার অনুপস্থিতি দেখে কারারক্ষিরা গোসল খানায় দরজার সঙ্গে ওড়না পেচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। এ ঘটনার পর তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে ২ টার দিকে মৃত্যু হয়।

এ বছরের ৮ মার্চ তারিখে মাগুরা শহরের হাজিরোডে ভাড়াবাড়িতে থাকা অবস্থায় সুফিয়া বেগম তার তিন বছরের শিশু কন্যা মাহিকে শ্বাসরোধ করে হত্যা করে। তিনি সেখানে একটি ভাড়াবাড়িতে নিজের শিশু কন্যাকে নিয়ে বসবাস করতেন। এর আগে দুটি বিয়ে করলেও কোনো স্বামীর সঙ্গেই তার সংসার স্থায়ী হয়নি। এ বছরের জানুয়ারি মাসে তার দ্বিতীয় স্বামী মাগুরার সদর উপজেলার বেলনগর গ্রামের মননু মিয়ার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটে।

মাগুরা কারাগারের তত্ত্বাবধায়ক তায়েফ উদ্দিন মিয়া জানান, মানসিকভাবে অসুস্থ্য থাকায় সুফিয়াকে খুলনা মেডিকেল কলেজে ৪৭ জন রেখে চিকিৎসা দেয়া হয়। সম্প্রতি সে মাগুরা কারাগারে ফিরে আসে। কিন্তু বুধবার দুপুরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এর আগে সে নিজের শিশু কন্যাকে হত্যার পর নিজেও গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলেও প্রতিবেশিরা তাকে রক্ষা করে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology