আজ, সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:৩৫

ব্রেকিং নিউজ :
নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন মহম্মদপুরে মসজিদ নির্মাণের টাকা আত্মসাতের ঘটনায় গ্রামে উত্তেজনা মাগুরায় অসহায় শিক্ষার্থীদের মধ্যে সরকারি অনুদান বিতরণ মাগুরা শহরে চারতলা ভবন থেকে লাফিয়ে অকৃতকার্য পরীক্ষার্থীর আত্মহত্যা! আবারো সিআইপি সম্মাননা পেলেন বিজনেস আইকন মাগুরার আব্দুল মুক্তাদির

মাগুরা-২ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন পেতে চান এড. শফিকুজ্জামান বাচ্চু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-২ আসনের প্রার্থিতা ঘোষণা করলেন মাগুরা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুজ্জামান বাচ্চু। তিনি বৃহস্পতিবার স্থানীয় সাংবাদিকদের কাছে আসন্ন সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার অভিপ্রায় জানান।

মাগুরা জেলা আওয়ামীলীগের অত্যন্ত জনপ্রিয় রাজণৈতিক ব্যক্তিত্ব সুবক্তা মাগুরার বিশিষ্ট আইনজীবী শফিকুজ্জামান বাচ্চু জানান, ১৯৯৪ সালে মাগুরা-২ আসনে আওয়ামীলীগের প্রার্থি হিসেবে তিনি নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পান। কিন্তু ওই নির্বাচনে তত্কালিন বিএনপি সরকার ব্যাপক ভোট কারচুপির মাধ্যমে তার নিশ্চিত বিজয় থেকে বঞ্চিত করে। আর ওই ভোট কারচুপির কারণেই সারাবিশ্বে বিএনপি ব্যপকভাবে সমালোচিত হয়। যে কারণেই পরবর্তি সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সংখ্যাগরিষ্ট আসনে বিজয় লাভ করতে সক্ষম হয়।

এডভোকেট শফিকুজ্জামান বাচ্চু বলেন, বিগত সময়ে আমি জেলার সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। মাগুরা-২ নির্বাচনী আসনের শালিখা ও মহম্মদপুর উপজেলা এবং সদর উপজেলার সংশ্লিষ্ট চারটি ইউনিয়নের মানুষের সুখ-দুখে সব সময় কাছে থেকেছি। মাগুরা-২ নির্বাচনী আসন ছাড়াও জেলার সকল শ্রেণী পেশার মানুষের সাথেই রয়েছে আমার গভীর সম্পর্ক। দলমত নির্বিশেষে সকল পর্যায়ের মানুষই তাদের বিপদের দিনে আমাকে স্মরণ করে থাকে বলেও নিজেকে যেমন ভাগ্যবান ব্যক্তি বলে মনে করি তেমনি পাশে দাঁড়িয়ে তাদের দু:খগুলোও নিজের করে নেয়ার চেষ্টা করেছি।

অত্যন্ত সজ্জ্বন ব্যক্তি হিসেবে পরিচিত এড. বাচ্চু বলেন, মাগুরা-২ আসনটি আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিচিত। যেখান থেকে তার পিতা এডভোকেট আছাদুজ্জামান বারবার নির্বাচিত হয়েছেন। কিন্তু বর্তমান সংসদ সদস্য স্থানীয় সাধারণ মানুষের সু-সম্পর্ক না রাখায় বিগত সংসদ নির্বাচনে দলীয় কর্মীদের বিরোধিতার মুখে পড়েন। যে কারণে আসনটি উদ্ধারে দলকে ঝুকির মধ্যে পড়তে হয়। এ অবস্থায় আসনটিতে প্রার্থি পরিবর্তন অপরিহার্য  হয়ে দাঁড়িয়েছে।

আসন্ন সংসদ নির্বাচনে এড. শফিকুজ্জামান বাচ্চুকে এই আসন থেকে মনোনয়ন দিলে  সকল শ্রেণী পেশার মানুষের ভালবাসা নিয়ে তিনি আসনটি থেকে বিপুল ভোটে জয়লাভ করবেন। যে কারণেই তিনি দলীয় সভানেত্রির কাছে জোরালোভাবে এই আসন থেকে তার মনোনয়ন চাইবেন বলে সাংবাদিকদের জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology